লামায় জিপগাড়ি খাদে পড়ে শিক্ষকসহ ১৫ যাত্রী আহত

NewsDetails_01

লামায় দূর্ঘটনায় পতিত জিপগাড়ি
বান্দরবানের লামা উপজেলায় একটি যাত্রীবাহি জিপ গাড়ি পাহাড়ি খাদে পড়ে ১৫ যাত্রী আহত হয়েছেন। আজ রবিবার বিকালে লামা-ফাঁসিয়াখালী সড়কের চারমাইল নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। তাৎক্ষনিকভাবে আহত পাঁচ যাত্রীর নাম পাওয়া গেছে। এরা হলেন-উপজেলা সমবায় কর্মকর্তা জাবেদ মীরজাদা, ফাইতং সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুইচিং মার্মা, সালাহ উদ্দিন, সোহেল কবির ও শফিউল আলম, অন্যদের নাম পরিচয় পাওয়া যায়নি।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, লামা থেকে একটি যাত্রীবাহি জিপ গাড়ি (গাড়ি নং-বগুড়া ল ৬৮) রবিবার বিকাল ৩টার দিকে চকরিয়া উপজেলায় যাওয়ার সময় গাড়িটি সড়কের চার মাইল নামক স্থানে পৌঁছলে চালক নিয়ন্ত্রণ হারায়। এতে গাড়িটি গভীর খাদে পড়ে গেলে উপজেলা সমবায় কর্মকর্তা ও শিক্ষক সহ ১৫ জন আহত হন। এদের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে। আহতদেরকে উদ্ধার করে কাছাকাছি চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বেসরকারী জমজম হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। দূর্ঘটনার পর গাড়ি চালক মো. জাহাঙ্গীর ও হেলফার পালিয়ে যায়।
জিপগাড়ি খাদে পড়ে ১৫ যাত্রী আহত হওয়ার সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা অপ্পেলা রাজু নাহা বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

আরও পড়ুন