লামায় বিএনপি’র ৪২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

NewsDetails_01

বান্দরবানের লামা উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। আজ মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায় উপজেলা বিএনপি, পৌর শাখা ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা যৌথভাবে দিবসটি পালন করেন।

NewsDetails_03

এ উপলক্ষে সংগঠনের উপজেলা কার্যালয়ে পৌর বিএনপি‘র ভারপ্রাপ্ত সভাপতি বদরুল আলম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র মো. আমির হোসেন। উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, উপজেলা বিএনপির যুগ্ন-সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান আবু তাহের মিয়া, উপজেলা মহিলা দলের সভানেত্রী ও পৌরসভার কাউন্সিলর জোসনা বেগম, পৌর মহিলা দলের সভানেত্রী ও উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শারাবান তহুরা, উপজেলা যুবদলের সভাপতি দেলোয়ার হোসেন রফিক, সাধারণ সম্পাদক হারুণ অর রশিদ, উপজেলা স্বেচ্ছাসেবক দল সভাপতি জাকির হোসেন, রুপসীপাড়া ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক মোহাম্মদ রফিক, পৌর ছাত্রদলের সভাপতি মনিরুল ইসলাম তুহিন বিশেষ অতিথি ছিলেন। আলোচনা শেষে বিএনপি প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

আলোচনায় বক্তারা বলেন, ১৯৭৮ সালে এই দিনে বিএনপি প্রতিষ্ঠার পর থেকে বাংলাদেশকে আরো শক্তিশালী ও অর্থনৈতিকভাবে সাবলম্বী করে গড়ে তুলতে জিয়াউর রহমান কাজ শুরু করেছিলেন।

আরও পড়ুন