লামায় শহীদ বেদিতে পুষ্পমাল্য অর্পণ

NewsDetails_01

লামায় শহীদ বেদিতে পুস্পমাল্য অর্পন করছেন, উপজেলা চেয়ারম্যান থোয়াইনু, নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি ও পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম
বান্দরবানের লামা উপজেলা পরিষদ চত্বরে স্থাপিত শহীদ বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, বিভিন্ন সরকারী কার্যালয় ও দফতর সমূহ, বিভিন্ন রাজনৈতিক দল, স্বেচ্ছাসেবী সংগঠন, সাংস্কৃতিক সংগঠন, ব্যবসায়ী সংগঠনসহ বিভিন্ন প্রতিষ্ঠান।
আজ রবিবার সকাল ৬টা ১মিনিটে ৩১বার তোপধ্বনীর মাধ্যমে মহান বিজয় দিবসের শুভ সূচনার পর উপজেলা পরিষদ ও প্রশাসনের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানান- উপজেলা পরিষদ চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী এবং নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, পৌরসভার পক্ষ থেকে মেয়র মো. জহিরুল ইসলাম, বন বিভাগের পক্ষ থেকে বিভাগীয় বনকর্মকর্তা কামাল উদ্দিন আহমেদ, লামা সার্কেলের পক্ষ থেকে সহকারী পুলিশ সুপার আবু সালাম চৌধুরী ও থানা পুলিশ প্রশাসনের পক্ষ থেকে অফিসার ইনচার্জ আপ্পেলা রাজু নাহা শ্রদ্ধা জানান। এরপর শ্রদ্ধা নিবেদন করেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ মাহাবুবুর রহমানের নেতৃত্বে মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিল, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বাথোয়াইচিং মার্মার নেতৃত্বে আওয়ামী লীগ, উপজেলা বিএনপির সভাপতি মো. আমির হোসেনের নেতৃত্বে বিএনপি, উপজেলা জাতীয় পার্টির সভাপতি হাবিবুর রহমানের নেতৃত্বে জাতীয় পার্টি (জাপা), সহ বিভিন্ন রাজনৈতিক দল পুস্পমাল্য অর্পন করেন। এছাড়া একে একে শ্রদ্ধা জানায় সরকারী বিভিন্ন কার্যালয় ও দফতরসমূহ, বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠন সমূহ।
এরপর লামা সরকারী উচচ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন এবং পুলিশ, আনসার-ভিডিপি, রোবার স্কাউট, বয় স্কাউট,গার্লস গাইডস ও ছাত্র ছাত্রীদের কুচকাওয়াজের পর ডিসপ্লে প্রদর্শন ও ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, থানা অফিসার ইনচার্জ আপ্পেলা রাজু নাহা প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন