শিক্ষা ,স্বাস্থ্য ও যোগাযোগ খাতে উন্নয়নের গতি আরো বাড়বে

NewsDetails_01

বঙ্গবন্ধুর স্বপ্নকে বাস্তবায়ন করতে প্রধানমন্ত্রীর নির্দেশনায় পার্বত্য এলাকার ব্যাপক উন্নয়ন কাজ অব্যাহত রয়েছে । আগামীতেও আরো নানান উন্নয়ন প্রকল্পের মাধ্যমে পার্বত্য এলাকার শিক্ষা ,স্বাস্থ্য ও যোগাযোগ খাতে উন্নয়নের গতি আরো বাড়বে আর এর সুফল পাবে পার্বত্যবাসী এমনটাই মন্তব্য করেছে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) সকালে বান্দরবান-চট্টগ্রাম মহাসড়কের কেবি সড়ক হতে কানাপাড়া পর্যন্ত সড়কের কার্পেটিং কাজের উদ্বোধনকালে পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের এই কথা বলেন মন্ত্রী ।

NewsDetails_03

এসময় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর ৭ কোটি ৭৭লক্ষ ৫৩ হাজার টাকা ব্যয়ে ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ৪ কোটি ৫০লক্ষ টাকা ব্যয়ে ৩ হাজার মিটার কার্পেটিং কাজের উদ্বোধন করা হয় ।

এসময় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন সদস্য (পরিকল্পনা) ড.প্রকাশ কান্তি চৌধুরী ,অতিরিক্ত পুলিশ সুপার মো:আছাদুজ্জামান, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর নির্বাহী প্রকৌশলী মো.জিল্লুর রহমান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো.ইয়াছির আরাফাতসহ সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন