সবচেয়ে বড় সম্পদ শিক্ষিত মানুষের কলম : বীর বাহাদুর

NewsDetails_01

সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
বুলেট নয়, বন্দুক নয় সবচেয়ে বড় সম্পদ শিক্ষিত মানুষের কলম, শুধু শিক্ষিত হলে হবে না সুশিক্ষিত হতে হবে। সুশিক্ষিত হয়ে নিজেকে বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার কাজে আত্মনিয়োগ করতে হবে। বাংলাদেশ ম্রো স্টুডেন্টস্ এসোসিয়েশনের উদ্যোগে বান্দরবানে ২০১৮ সনের এস.এস.সি, এইচ এস সি এবং অনার্স ও মাষ্টার্স ডিগ্রি সম্পন্নকারীদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
আজ বুধবার দুপুরে বান্দরবান জেলা সদরের অরুণ সারকী টাউন হলে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই সংবর্ধনা ও সম্মাননা প্রদান করেন। এসময় আরো উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক মো.শফিউল আলম,অতিরিক্ত পুলিশ সুপার মো.কামরুজ্জামান,বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য সিং ইয়ং ম্রো,বাংলাদেশ ম্রো স্টুডেন্টস্ এসোসিয়েশনের কেন্দ্রী সভাপতি রেংচ্যং ম্রোসহ বান্দরবানে বিভিন্ন সরকারী বেসরকারী পর্যায়ে ম্রো স¤প্রদায়ের নেতা ও বান্দরবানে ম্রো শিক্ষার্থীরা।
এসময় ২০১৮ সনের ম্রো সম্প্রদায় থেকে এস.এস.সি ও এইচ.এস.সি সম্পন্নকারী ১০০ জন শিক্ষার্থী ও অনার্সও মাষ্টার ডিগ্রি সম্পন্নকরী ২০ জনকে সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়।

আরও পড়ুন