সেনাবাহিনী ও আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে ইউপিডিএফ : রণ বিক্রম ত্রিপুরা

NewsDetails_01

সংবাদ সম্মেলন করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ
বাংলাদেশ সেনাবাহিনী ও স্থানীয় সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরাকে জড়িয়ে স্থানীয় একটি অনলাইন পোর্টালে প্রকাশিত সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ। আজ বুধবার দুপুরে সংসদ সদস্যের জেলা সদরের বাসভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি রণ বিক্রম ত্রিপুরা।
লিখিত বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশ সেনাবাহিনী ও আওয়ামীলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন করতে প্রসীত সমর্থিত ইউপিডিএফ নানা অপপ্রচার চালাচ্ছে। ইউপিডিএফ’র অনলাইন নিউজ পোর্টাল সিএইচটি নিউজ ডটকম গত ৫ ফেব্রুয়ারি কুজেন্দ্র লাল ত্রিপুরার উদ্ধৃতি ব্যবহার করে “আর্মিরাই জুম্ম রাজাকারদের ব্যবহার করছে: কুজেন্দ্র লাল ত্রিপুরা” শিরোনামে সংবাদ প্রচার করে। সংবাদে ব্যবহৃত তথ্য মিথ্যা ও ভিত্তিহীন। সেনাবাহিনী ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার ভাবমূর্তি ক্ষুণ্ন করতে ভিত্তিহীন ও মনগড়াভাবে সংবাদ প্রকাশ করে উস্কানী ছড়ানোর দায়ে আইনগত ব্যবস্থা গ্রহণে স্বরাষ্ট্রমন্ত্রী ও তথ্যমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন নেতাকর্মীরা।
সংবাদ সম্মেলনে জেলা আওয়ামীলীগের সহ সভাপতি কল্যাণ মিত্র বড়ুয়া, সাংগঠনিক সম্পাদক আশুতোষ চাকমা ও জেলা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মংসুই প্রু চৌধুরী অপু অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন