স্কুল জাতীয়করণে প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ শিক্ষক‌দের

২১০‌টি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ

NewsDetails_01

পার্বত্য চট্টগ্রাম শিক্ষার আ‌লো ছ‌ড়ি‌য়ে দি‌তে প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা আন্ত‌রিকতা রে‌খে কাজ ক‌রে যা‌চ্ছেন। তার আন্ত‌রিকতা ও স্ব‌দিচ্ছার কার‌ণে পাহাড়ী তিন জেলায় ২১০‌টি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করা হয়েছে।

আজ শনিবার সকাল ১১টায় রাঙামাটি ক্ষুদ্র নৃ গোষ্ঠীর সাংস্কৃতিক ইনস্টিটিউট মিলনায়তনে রাঙামা‌টি‌তে জাতীয়করণকৃত প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের উদ্যোগে আ‌য়ো‌জিত কৃতজ্ঞতা প্রকাশ অনুষ্ঠা‌নে প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে খাদ্য মন্ত্রণালয় সম্প‌র্কিত সংসদীয় ক‌মি‌টির সভাপ‌তি দীপংকর তালুকদার এমপি একথা ব‌লেন।

NewsDetails_03

দীপংকর তালুকদার ব‌লেন, পাহা‌ড়ে বসবাসরত জন‌গোষ্ঠী‌কে শিক্ষার আ‌লোয় নি‌য়ে আসার জন‌্য বর্তমান সরকার নিরলসভা‌বে কাজ ক‌রে যা‌চ্ছে। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা দেখ‌তে চাননা এ অঞ্চ‌লের জনগণ ‌নিরক্ষর ও অন্ধকা‌রে নিম‌জ্জিত থাকুক। তি‌নি পার্বত্য চট্টগ্রা‌মে শিক্ষার মা‌নোন্নয়ন ও বিস্তা‌রের অত্যন্ত আন্ত‌রিক। তি‌নি বক্ত‌ব্যে শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ ও শিক্ষক‌দের আত্মীকরণ করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ক‌রেন।

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরীর সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক নাসরিন সুলতানা, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহেদুল ইসলাম, জেলা পরিষদ সদস্যবৃন্দ ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ সাজ্জাদ হোসেন প্রমূখ।

আরও পড়ুন