হিন্দুদের ঘরে আগুন দিয়েছে বিএনপি-জামায়াত : ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সোহাগ

NewsDetails_01

বান্দরবানে ছাত্রলীগের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভা
বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেছেন, রংপুরে হিন্দু ভাই-বোনদের ঘরে আগুন দিয়েছে এই বিএনপি-জামায়েত-শিবির। ছাত্রলীগ সাংগঠনিকভাবে শক্তিশালী না হলে এই সব কুচক্রী মহলকে থামানো যাবে না। তাই ওয়ার্ড,ইউনিয়ন এবং উপজেলা কমিটি শক্তিশালী করতে হবে।
রবিবার বিকালে বান্দরবান শহরের একটি আবাসিক হোটেল এর মিলনায়তনে ছাত্রলীগের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় একথা বলেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সহ-সভাপতি কাজী এনায়েত,আরিফুল ইসলাম লিমন, স্কুল ছাত্রবিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, উপ গ্রন্থনা বিষয়ক সম্পাদক সাগর হোসেন সোহাগ, সদস্য রবিন বাহাদুর।
বান্দরবানে ছাত্রলীগের নেতা-কর্মীরা কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতিকে ফুলেল শুভেচ্ছা জানান
এছাড়াও আঞ্চলিক যে সমস্যা আছে তা অচিরেই সাংসদ বীর বাহাদুরের নেতৃত্বে তা খুব শিগগিরই সমাধান হবে বলে কর্মীদের আশ্বাস দেন তিনি। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বান্দরবান জেলা ছাত্রলীগের সভাপতি কাউসার সোহাগ এবং সঞ্চলনা করেন সাধারন সম্পাদক জনি সুশীল।
প্রসঙ্গত, ফেসবুকে পোস্ট করা ধর্মীয় কটূক্তিসম্বলিত কথিত স্ট্যাটাসকে কেন্দ্র করে শুক্রবার রংপুরে হিন্দু সম্প্রদায়ের বাড়িতে হামলা, ভাংচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। এ সময় পুলিশ ও হামলাকারীদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া ও সংঘর্ষে হাবিবুর রহমান হাবিব (৩০) নামে এক যুবক নিহত এবং অর্ধশতাধিক ব্যক্তি কম-বেশি আহত হয়েছে।

আরও পড়ুন