বান্দরবানে দ্বিতীয় দিনে করোনার টিকা নিলেন ৩৩৪ জন

বান্দরবানের দ্বিতীয় দিনে করোনা ভাইরাসের ভ্যাকসিন নিয়েছে ৩৩৪ জন । দুই দিনে এ নিয়ে ৬১৩ জন টিকা গ্রহণ করেছে। টিকা গ্রহণের পরেও এখনও পর্যন্ত কারও মাঝে কোন ধরনের পার্শ্বপ্রতিক্রিয়া দেখা যায়নি বলে জানিয়েছেন বান্দরবানের সিভিল সার্জন ডা: অংসুই প্রু ।

আজ দ্বিতীয় দিন সোমবার (০৮ ফেব্রুয়ারি) সকাল থেকে বান্দরবান সদর হাসপাতালসহ ৭টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং সেনানিবাস এলাকায় টিকাদান কার্যক্রম চলেছে।

বান্দরবানের সিভিল সার্জন ডা.অংসুই প্রু মারমা আরো জানান, করোনা ভ্যাকসিনের টিকা নিতে অনলাইনে আবেদনে রোগীর প্রাথমিক বিবরণ দেয়া থাকে, তাছাড়া এই ভ্যাকসিন গ্রহণের জন্য তেমন কোন স্বাস্থ্য পরীক্ষার প্রয়োজন নেই।

তিনি জানান, যারা অনলাইনে নিবন্ধন করবে তাদের এসএমএস দেয়া হবে এবং সকাল ৮টা থেকে দুপুর ৩টা পর্যন্ত প্রতিদিন এই করোনার ভ্যাকসিন দেয়া হবে।

করোনার ভ্যাকসিন গ্রহনকারী মো.কুতুব উদ্দিন জানান, করোনার ভ্যাকসিন নিতে সকালে বান্দরবান সদর হাসপাতালে আসলাম এবং কোন ধরণের ঝামেলা ছাড়াই টিকা গ্রহন করলাম ,তবে টিকা গ্রহণের আগে আমাদের সকলের স্বাস্থ্য পরীক্ষা করে দেখলে আরো ভালো লাগতো।

করোনার ভ্যাকসিন গ্রহনকারী বান্দরবানের প্রথম ব্যক্তি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা জানান, ভ্যাকসিন নেয়ার পরে আমার তেমন সমস্যা হচ্ছে না আমি স্বাভাবিক আছি।

বান্দরবানের স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, বান্দরবানে ১২শ ভায়াল টিকা আনা হয়েছে এবং টিকা গ্রহণের জন্য এই পর্যন্ত ৭শ ৫জন অনলাইনে নিবন্ধন করেছে এবং ৭ ফেব্রুয়ারী প্রথমদিনে বান্দরবান পার্বত্য জেলার ৭ উপজেলাসহ বান্দরবান সেনা জোন এবং আলীকদম সেনা জোনের উদ্যোগে ২৮৯জনকে এই করোনার ভ্যাকসিন (টিকা ) প্রয়োগ করা হয়েছে এবং সকলে সুস্থ রয়েছে।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।