খালেদার জামিন স্থগিতের প্রতিবাদে বান্দরবানে বিএনপি’র বিক্ষোভ

খালেদার জামিন স্থগিতের প্রতিবাদে বান্দরবানে বিএনপি’র বিক্ষোভ
বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার জামিন স্থগিত থাকার প্রতিবাদে বিক্ষেভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বান্দরবান জেলা বিএনপির ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জেলা বিএনপির সভাপতি মাম্যাচিং এর নেতৃত্বে আজ মঙ্গলবার সকালে নেতাকর্মী নিয়ে রাজবাড়ী প্রাঙ্গন হতে মিছিল বান্দরবান অভিমুখে যাওয়ার প্রাক্কালে পুলিশ বাঁধা দেয়। পরে রাজবাড়ী প্রাঙ্গনে সংক্ষিপ্ত বিক্ষোভ সমাবেশ করে।
এসময় বক্তারা, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান সহ সকল নেতৃবৃন্দের নামে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় সাঁজানো রায়ের প্রত্যাখ্যান করে বেগম জিয়ার মুক্তির দাবী জানান। বেগম জিয়ার মুক্তি না হওয়া পর্যন্ত কেন্দ্রীয় যেকোন কর্মসূচি অব্যাহত থাকবে বলেন নেতারা।
প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন,বান্দরবান জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মং শৈ ম্রাই, সদর পৌর বিএনপির সভাপতি নুরুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক চ নু মং মারমা, কলেজ ছাত্রদলের সভাপতি মোরশেদ বিন ওমর,কলেজ ছাত্রদল নেতা অংসাহ্লা মারমা সহ অনেকে।
উল্লেখ্য যে,জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়াকে হাইকোর্টের দেওয়া জামিন আদেশ ৮ মে পর্যন্ত স্থগিত করেছেন আপিল বিভাগ।

আরও পড়ুন
1 মন্তব্য
  1. Hassan Pricen বলেছেন

    ওহে পাহার বার্তা,তোমরাত শুধু পকেট কমিটির নিউজ দাও।এটা ঠিকনা।

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।