পানছড়িতে বিজিবির বিভিন্ন সামগ্রী বিতরণ

খাগড়াছড়ির পানছড়িতে সেলাই মেশিন বিতরণ, চিকিৎসা সহায়তা, দূর্গাপুজা পালনের জন্য অনুদান বিতরণ ও মতবিনিময় সভা করেছে ৩বিজিবি লোগাং জোন।

বৃহস্পতিবার (৭ অক্টোবর) সকাল ১০টায় পানছড়ি ব্যাটালিয়ন ৩বিজিবি লোগাং জোন এর পানছড়ি সদর দপ্তরে জোন কমান্ডার লেঃ কর্ণেল রুবায়েত আলম গরীব ও দুঃস্থদের মাঝে এসকল সামগ্রী ও অনুদান বিতরণ করেন।

জনকল্যাণ মূলক কর্মসূচীর আওতায় জনসাধারণের কর্মসংস্থানের ব্যবস্থা হিসাবে সেলাই মেশিন, চিকিৎসার জন্য আর্থিক সাহায্য এবং দূর্গাপূজা উপলক্ষে আর্থিক প্রদান বিতরন করা হয়।

এসময় জোন অধিনায়ক উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, ৩বিজিবি লোগাং জোন কতৃক এলাকার শান্তি সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে এসকল খাদ্য সামগ্রী প্রদান করা হচ্ছে।

তিনি আরো বলেন, এলাকার বাঙ্গালী ও ক্ষুদ্র নৃ-গোষ্টির জনসাধারণের মধ্যে সহ-অবস্থান নিশ্চিতের মাধ্যমে এলাকার সম্প্রীতি বজায় রাখার লক্ষে ৩বিজিবি নিরলসভাবে সার্বক্ষনিক কাজ করে যাচ্ছে।

এছাড়া সকাল ১১টার দিকে স্থানীয় জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতৃবর্গ, প্রশাসনের শীর্ষ কর্মকর্তাদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রুবাইয়া আফরোজ, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান চন্দ্র দেব চাকমা, ৩বিজিবি লোগাং জোন উপ-অধিনায়ক মেজর জাহিদ, পানছড়ি থানার ওসি আনচারুল করিম প্রমূখ।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।