বান্দরবানে করোনা সচেতনতায় মাঠে পুলিশ সুপার

বান্দরবান পার্বত্য জেলায় করোনা ভাইরাস বিষয়ে সচেতনতা বাড়াতে বান্দরবান পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করেন পুলিশ সুপার জেরিন আখতার বিপিএম।

স্থানীয় সূত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার (১৯ মার্চ) দুপুরে বান্দরবানের বালাঘাটা বাজার,রোয়াংছড়ি স্টেশন,কালাঘাটা বাজার,হাসপাতাল এলাকা ও বান্দরবান বাস স্টেশনে নিজে এ লিফলেট বিতরণ করেন।

পুলিশ সুপার জেরিন আখতার বিপিএম এর নেতৃত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন,অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার, ডিআইও-১ বাচা মিয়া, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শহিদুল ইসলামসহ প্রমুখ।

পুলিশ সুপার জেরিন আখতার বিপিএম বলেন, দেশে করোনা ভাইরাস আক্রান্ত রোগী শনাক্তের পর থেকে আতঙ্কিত হয়ে পড়েছে সাধারণ মানুষ। আতঙ্কিত হওয়ার কোন কারণ নেই, নিজে ও সমাজ সচেতনতার মাধ্যমেই ভাইরাস থেকে বাঁচা সম্ভব।

এসময় তিনি আরো বলেন, বিদেশ থেকে আসা প্রবাসীদের ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে রেখে বিজ্ঞ ডাক্তারের পরামর্শ নিতে হবে। সচেতনতাই পারে এই ভয়াবহ করোনা ভাইরাস থেকে নিজেকে ও সমাজকে রক্ষা করতে। কোন কিছু খাওয়ার আগে বার বার সাবান দিয়ে হাত ধুতে হবে।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।