বান্দরবানে পূজামন্ডপের জন্য অনুদানের চেক বিতরণ করলেন বীর বাহাদুর

বান্দরবানে পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে সনাতনী ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা সুষ্ট ও সুন্দরভাবে উদযাপনের জন্য জেলার বিভিন্ন পূজামন্ডপের জন্য অনুদানের চেক বিতরণ করা হয়েছে। আজ ২২ অক্টোবর (বৃহস্পতিবার) সকালে পার্বত্যমন্ত্রীর বাসভবনে এই চেক বিতরণ করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় বান্দরবান জেলার ৭টি উপজেলার ২৯টি পূজা উদযাপন পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে শারদীয় দুর্গাপূজা উদযাপনের জন্য সর্বমোট ২ লক্ষ ৮২ হাজার টাকার চেক এবং গরীব ও অসহায় জনসাধারণের মাঝে বস্ত্র বিতরণের জন্য প্রতি পূজামন্ডপকে নগদ ৫ হাজার টাকা করে প্রদান করা হয়।

এসময় চেক বিতরণকালে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকারের আমলে সকল ধর্মের সকল উৎসব সুন্দরভাবে ও শান্তিপূর্ণভাবে উদযাপন করা সম্ভব হচ্ছে। এসময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, করোনার এই সময়টা আমাদের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং নিজ নিজ দূরত্বে অবস্থান করে এবারের পূজা উদযাপন করতে হবে।

চেক বিতরণকালে এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের মূখ্য নির্বাহী কর্মকর্তা এ টি এম কাউছার হোসেন,পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ,পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর, সদস্য ফাতেমা পারুল, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সৌরভ দাশ শেখর,পার্বত্য জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা জুড়ি মংসহ অনেকে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।