বান্দরবান ট্যুরিস্ট পুলিশ ইনচার্জ আমিনুল হক পাচ্ছেন আইজিপি পদক

ট্যুরিস্ট পুলিশ বান্দরবান জোনের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ আমিনুল হক আইজিপি পদক পাচ্ছেন। ২০১৯ সালের কর্মদক্ষতা ও দেশী বিদেশী পর্যটকদের নিরাপত্তা বিধান নিশ্চিত করা এবং সেবা প্রদান করে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় বাংলাদেশ পুলিশ তাকে এ পদকে ভূষিত করেন।

পুলিশ সূত্রে জানা গেছে, আগামী ৭ জানুয়ারী ঢাকার রাজারবাগ পুলিশ লাইন্সে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে তাকে এ ব্যাজ পরিয়ে দিবেন মহা পুলিশ পরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারী।

বান্দরবান ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক মোঃ আমিনুল হক পাহাড়বার্তাকে জানান, ট্যুরিস্ট পুলিশ চট্টগ্রাম রিজিয়নের পুলিশ সুপার আপেল মাহমুদ স্যারের নির্দেশনায় ও ট্যুরিস্ট পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের পরামর্শে এবং সকলের সহযোগীতায় তার উপরে অর্পিত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করে এ পদক অর্জন করতে সক্ষম হয়েছেন।

তিনি আরো বলেন, আগামীতেও পর্যটকদের সেবায় নিয়োজিত রাখার জন্য সকলের এ সহযোগীতা কামনা করেছেন। তিনি বাংলাদেশ পুলিশের মহা পুলিশ পরিদর্শক (আইজিপি) ড. জাবেদ পাটোয়ারীসহ ট্যুরিস্ট পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

উল্লেখ্য যে,খাগড়াছড়ি পার্বত্য জেলার দিঘীনালা উপজেলার কৃতি সন্তান মোঃ আমিনুল হক বান্দরবান ট্যুরিস্ট পুলিশে যোগদানের পূর্বে চট্টগ্রামের পতেঙ্গা সাব জোনের ইনচার্জের দায়িত্ব পালন করেন।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।