রোয়াংছড়িতে গণপাঠাগারের উদ্বোধন

রোয়াংছড়িতে গণপাঠাগারের উদ্বোধন করেন পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি
যুব সমাজকে সচেতন করা ও জনসাধারণের জ্ঞান পরিমান বৃদ্ধি করার লক্ষ্যে বান্দরবানের রোয়াংছড়ি উপজেলায় ঘিলাফুল গণপাঠাগারের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে রোয়াংছড়ির আলেক্ষ্যং ইউনিয়নের ওয়াগই পাড়ায় ক্ষুদ্র নৃ গোষ্ঠির তংচঙ্গ্যা সম্প্রদায়ের উদ্যোগে এই গণপাঠাগারের উদ্বোধন করা হয়। এসময় ফিতা কেটে ও মঙ্গল প্রদীপ জ্বালিয়ে নব নির্মিত এই ঘিলাফুল গণপাঠাগারের উদ্বোধন করে পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।
এসময় প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি আগামীতে পাঠাগারে আরো বই ক্রয় করার জন্য এক লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোষনা দেন। দুর্গম এই রোয়াংছড়িতে নবনির্মিত এই ঘিলাফুল গণপাঠাগার নির্মানের ফলে এলাকার আর্থ সামাজিক অবস্থার উন্নয়ন হবে বলে আশাবাদ আয়োজককারীদের।
অনুষ্টানে জেলা প্রশাসক মোঃআসলাম হোসেন,পুলিশ সুপার মো:জাকির হোসেন মজুমদার,পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা, রোয়াংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ক্যাবামং মার্মা,উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ দিদারুল আলম, রোয়াংছড়ি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাউসাং মার্মা,পুরুষ ভাইস চেয়ারম্যান ক্যসাইনু মার্মা,সদর ইউপি চেয়ারম্যান চহ্লামং মার্মা,রোয়াংছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনন্দ সেন তংচঙ্গ্যা,রোয়াংছড়ি উপজেলার আলেক্ষং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তংচঙ্গ্যসহ সরকারী বেসরকারি প্রতিষ্টানের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।