সভাপতি ক্য শৈ হ্লা, সেক্রেটারি অমল কান্তি দাশ

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের ত্রি-বার্ষিকী নির্বাচন সম্পন্ন

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের ত্রি-বার্ষিকী নির্বাচন সম্পন্ন হয়েছে আর এতে সভাপতি হিসেবে ক্য শৈ হ্লা ও সেক্রেটারি পদে অমল কান্তি দাশ নির্বাচিত হয়েছে।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সুত্রে জানা যায়, ৪শত ৮জন সদস্য বান্দরবান ইউনিটে আজীবন সদস্যপদ লাভ করেছে এবং বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের ত্রি-বার্ষিকী নির্বাচন উপলক্ষে সভাপতি ও সেক্রেটারি পদে সাতজন সদস্য নির্বাচন করার জন্য ফরম ক্রয় করলে ও পরে পাঁচজন সদস্য স্বেচ্ছায় নির্বাচন থেকে সরে দাড়ালে একক প্রার্থী হিসেবে সভাপতি পদে ক্য শৈ হ্লা ও সেক্রেটারি পদে অমল কান্তি দাশ নির্বাচিত হয়।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের ইউনিট লেবেল অফিসার মো: মোশারফ হোসেন জানান, ইতিপুর্বে গত কমিটিতে সভাপতি পদে ক্যশৈহ্লা ছিলেন এবং বর্র্তমানে তিনি স্বপদে নির্বাচিত হয়েছে, আর সেক্রেটারি পদে ইতিপূর্বে একেএম জাহাঙ্গীর থাকলে ও বর্তমান কমিটিতে অমল কান্তি দাশকে সেক্রেটারি নির্বাচন করা হয়। সহ-সভাপতি পদে নির্বাচিত হয় মো: আব্দুর রহিম চৌধুরী আর ৫ জন নির্বাহি সদস্য হিসেবে (১) নাজমুল হাসান ভুঁইয়া, (২) মো: খলিলুর রহমান সোহাগ (৩) গাবরিয়াল ত্রিপুরা (৪) আলেয়া আক্তার মনি ও নাজমুল হোসেন বাবলুকে মনোনীত করা হয়।

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের ইউনিট লেবেল অফিসার মো: মোশারফ হোসেন আরো জানান, নবনির্বাচিত কমিটি আগামী তিন বছরের জন্য বান্দরবান ইউনিটের কাজ করবে।

এদিকে বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সেক্রেটারি পদে দায়িত্বপ্রাপ্ত অমল কান্তি দাশ বলেন, বান্দরবান রেডক্রিসেন্ট ইউনিট দেশের আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। আমিও আগামীতে এই বৃহৎ সংগঠনের পাশে থেকে পার্বত্য এলাকার মানুষের উন্নয়নে কাজ করে যাব।

আরও পড়ুন

আপনার মন্তব্য লিখুন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশিত হবে না।