কাপ্তাই পাহাড়িকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মিলন মেলা

NewsDetails_01

এই যেন নবীন প্রবীনদের মেলবন্ধন। বহু বছর পর পুরানো বন্ধুদের পেয়ে কুশলাদি বিনিময়, সেই সাথে স্কুল বেলার স্মৃতি রোমন্থন। পেছনে ফেলে আসা অতীতকে ফিরে আবার আকুতি।

রাঙামাটির কাপ্তাই উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ পাহাড়িকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী কল্যাণ পরিষদের ব্যবস্থাপনায় শুক্রবার সকাল হতে সন্ধ্যা পর্যন্ত চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের স্টাফ ক্লাবে মিলনমেলা-২০২৪ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

NewsDetails_03

এতে ১৯৭৩ সাল ২০২৪ সাল পর্যন্ত নিবন্ধনকৃত মোট ৪০৩ জন প্রাক্তন শিক্ষার্থী ও পুরাতন সহ বর্তমান শিক্ষক শিক্ষিকা এই মিলন মেলায় অংশ নেন।

“এসো মিলি প্রাণের মোহনায় প্রিয় শিক্ষাঙ্গনের আঙিনায়” শ্লোগানে আয়োজিত মিলনমেলার শুরুতেই এদিন সকাল ১০ টায় একটি র‍্যালী বের করা হয়। র‍্যালিটি চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতাল হতে শুরু হয়ে দোভাষীবাজার হয়ে লিচুবাগান প্রদক্ষিণ করে হাসপাতালের স্টাফ ক্লাবে এসে শেষ হয়।

পরে স্মৃতিচারণ এবং পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। পাহাড়ীকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী কল্যাণ পরিষদের আহ্বায়ক ও ১৯৯০ ব্যাচের শিক্ষার্থী চন্দ্রঘোনা খ্রীষ্টিয়ান হাসপাতালের পরিচালক ডাঃ প্রবীর খিয়াং এর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন পাহাড়িকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ও বর্তমান শিক্ষক সহ প্রাক্তন বিশিষ্ট ছাত্র ছাত্রী বৃন্দ।

আরও পড়ুন