ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের জীবনমান উন্নয়নে একত্রে কাজ করতে হবে : বান্দরবানের জেলা প্রশাসক

NewsDetails_01

পার্বত্য জেলা বান্দরবানের উন্নয়নের লক্ষ্যে পর্যটন শিল্পসহ ক্ষুদ্র নৃগোষ্ঠীদের জীবনমান উন্নয়নে সবাইকে মিলে একত্রে কাজ করতে হবে। পর্যটন জেলা হিসেবে সমাধিত বান্দরবানকে আরো নতুনভাবে পর্যটন বান্ধব নগরী হিসেবে গড়ে তোলার জন্য নতুন নতুন পর্যটনস্পট খুঁজে বের করা এবং সেগুলোকে নান্দনিক রুপে আর্বিভাবের জন্য জেলা প্রশাসন কাজ করছে এবং আগামীতেও করবে।

আজ বুধবার (০২ আগস্ট) সকালে বান্দরবানের নবাগত জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন এর সাথে জেলায় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক এমন মন্তব্য করেন।

NewsDetails_03

এসময় জেলা প্রশাসক বলেন, বর্তমান তথ্যপ্রযুক্তির যুগে আমরা সবাই এগিয়ে যাচ্ছি আর সে সাথে সাথে সঠিক ও নির্ভূল তথ্য প্রচারে সাংবাদিকদের নিজ নিজ দায়িত্বের প্রতি আরো যত্নশীল হতে হবে। এসময় তিনি সাংবাদিকদের বন্ধু হিসেবে জেলা প্রশাসনের সাথে কাজ করার আশাবাদ ব্যক্ত করেন এবং গুরুত্বপূর্ণ যেকোন বিষয় প্রশাসনকে অবহিত করার আহবান জানান।

সভায় জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সুরাইয়া আক্তার সুইটি, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) উম্মে কুলসুম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো.ফজলুর রহমান, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজীব কুমার বিশ্বাস, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আসিফ রায়হান, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ সাংবাদিক এবং জেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন