খাগড়াছড়িতে নাগরিক সংবর্ধনায় সিক্ত পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা

NewsDetails_01

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের উদ্যোগে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পার্বত্য চট্টগ্রাস বিষয়ক মন্ত্রণালয়ের নবনিযুক্ত প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা,এমপি-কে বর্ণাঢ্য নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়েছে।

মঙ্গলবার(২০ফেব্রুয়ারি) সকালে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ প্রাঙ্গণে এ নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়। এতে সভাপতিত্ব করেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু।

NewsDetails_03

এদিন নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানের সূচনায় পার্বত্য চট্টগ্রামের পাহাড়ে সম্প্রীতির নৃত্য,ত্রিপুরা,মারমা, চাকমা সম্প্রদায়ের ঐতিহ্যবাহী মনোমুগ্ধকর ডিসপ্লে প্রদর্শন করা হয়। পরে বিভিন্ন সরকারি-বেসরকারি কর্মকর্তা,সামাজিক,রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ ও সম্মাননা স্বারক হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

এ উপলক্ষ্যে আলোচনা সভায় পার্বত্য চট্টগ্রাস বিষয়ক মন্ত্রণালয়ের নবনিযুক্ত প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা বলেন, আজ আমাকে যে সংবর্ধনা দেওয়া হয়েছে তাতে এই এলাকার প্রতি আমার আরো বেশি দায়িত্ব বেড়ে গেছে। পার্বত্য অঞ্চলের সাম্প্রদায়িক-সম্প্রীতি,শান্তি ও উন্নয়নের ধারা অক্ষুন্ন রাখার জন্য সকলের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন তিনি।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রদূত সুপ্রদীপ চাকমা,খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান,পুলিশ সুপার মুক্তা ধর,জেলা পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা সুমন চৌধুরী,উপজাতীয় শরনার্থী বিষয়ক টাস্কফোর্স’র প্রধান নির্বাহী কর্মকর্তা কৃষ্ণ চন্দ্র চাকমা,জাতীয় মানবাধিকার কমিশনের সদস্য ও জেৱা পরিষদের সাবেক চেয়ারম্যান কংজরী চৌধুরী, মং সার্কেল চীফ সাচিংপ্রু চৌধুরী,জেলা পরিষদের সদস্য কল্যাণ মিত্র বড়ুয়া, সদস্য হিরন জয় ত্রিপুরাসহ জেলা পরিষদের অন্যান্য সদস্য, বিভিন্ন সরকারি- বেসরকারি প্রতিষ্ঠানে কর্মকর্তা ও সামাজিক সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন