খাগড়াছড়িতে বজ্রপাতে ৩ জনের মৃত্যু

NewsDetails_01

খাগড়াছড়ির দীঘিনালা ও রামগড় উপজেলায় পৃথক বজ্রপাতের ঘটনায় ৩ ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ রবিবার বোর ৫ টার সময় দীঘিনালা উপজেলার মেরুং ইউনিয়নের মধ্যবেতছড়ি গ্রামে একটি টিনের ঘরে বজ্রপাত থেকে আগুন লেগে এক নারী ও তার ছেলে সন্তানের প্রাণ গেছে।

নিহতরা হলেন,ওই এলাকার গাড়ি চালক হাসিনা বেগম (৩০) ও তার ছেলে হানিফ মিয়া (৮)। তার ওই এলাকার মো: ছাদেক আলীর স্ত্রী ও সন্তান।

মেরুং ইউপি চেয়ারম্যান লাকি বলেন, বজ্রপাতে টিনের ঘর পুড়ে মা ও ছেলের শরীর অঙ্গার হয়ে গেছে। ঘটনার সময় হাসিনা বেগমের স্বামী বাড়িতে ছিলেন না। খবর পেয়ে দীঘিনালা ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নিভিয়ে লাশ উদ্বার করে।

NewsDetails_03

অপরদিকে, রামগড় উপজেলার ১নং ইউনিয়নের দুর্ঘম হাজাছড়া এলাকায় বজ্রপাতে গনজ মারমা (৫০) নামে এক ব্যক্তি সহ তার ২টি গবাদিপশুর মৃত্যু হয়েছে। নিহত গনজ ওই এলাকার বাসিন্ধা কংজ্র মারমার ছেলে।

হাজাছড়া পাড়া কার্বারী চাইলাপ্রু মারমা জানান, বজ্রপাতের সময় বাড়ির উঠানে বাঁধা গরু গোয়ালঘরে আনতে গিয়ে গরুসহ তার মৃত্যু হয়েছে।

দীঘিনালা থানার ওসি মো. নুরুল হক বলেন, বজ্রপাতে ঘরে আগুন লেগে মা ও ছেলের মৃত্যু হয়েছে। আইনী প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে বুঝিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন