গভীর উদ্বেগ প্রকাশ জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের এর

বান্দরবানে সন্ত্রাসী হামলা

NewsDetails_01

বান্দরবানে বিচ্ছিন্নতাবাদী সংগঠন কুকি চিন ন্যাশনাল ফ্রন্টের (কেএনএফ) কয়েক দিনের সন্ত্রাসী হামলায় গভীর উদ্বেগ প্রকাশ করেছেন বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।

আজ শনিবার এক বিবৃতিতে পার্বত্য অঞ্চলের সাধারণ মানুষের জানমাল রক্ষায় ব্যার্থতার জন্য হতাশা প্রকাশ করেন ও দায়ী কারণসমূহ নির্ণয় করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান তিনি।

NewsDetails_03

বিবৃতিতে জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের উল্লেখ করেন, কেএনএফের সদস্যরা কয়েকদিন ধরে তাণ্ডব চালাচ্ছে বান্দরবানে। তারা ব্যাংক ডাকাতি, ব্যাংক ম্যানেজারকে অপহরণ, ব্যাংক গ্রাহকদের টাকা ও বাজারে লুটপাট করছে। পুলিশ থানা ও নিরাপত্তা বাহিনীর চেকপোস্টে আক্রমণ চালিয়ে পাহাড়ি এলাকার মানুষকে আতঙ্কিত করে তুলেছে। তাদের এ নৃশংসতায় সাধারণ মানুষ জিম্মি হয়ে পড়েছে আতঙ্কে ঘর থেকে বের হতে পারছে না মানুষ। মুখ থুবড়ে পড়েছে পাহাড়ের পর্যটনশিল্প।

বিরোধী দলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের বিবৃতিতে আরও উল্লেখ করেন, জনগণের নিরাপত্তা রক্ষা অত্যন্ত জরুরি। তাই, কেএনএফের সন্ত্রাসী কার্যকলাপ বন্ধে যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য তিনি সরকারের প্রতি আহ্বান জানান।

আরও পড়ুন