নাইক্ষ্যংছড়ির পর্যটন কেন্দ্র পরির্দশন করলেন পর্যটন প্রতিমন্ত্রী

NewsDetails_01

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির উপজেলার পর্যটন শিল্পের বিকাশের লক্ষে বিভিন্ন পর্যটন কেন্দ্র পরির্দশন করেছে পর্যটন প্রতিমন্ত্রী মো: মাহবুব আলী।

আজ রবিবার (২০অক্টোবর) সকালে নাইক্ষ্যংছড়ি উপজেলার বিভিন্ন পর্যটনস্পট পরির্দশন করেন প্রতিমন্ত্রী। এসময় তিনি পর্যটন শিল্পের বিকাশের লক্ষ্যে বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন। এসময় তিনি নাইক্ষ্যংছড়ি সদরের উপবন লেক,সোনাইছড়ি ইউনিয়নের বিভিন্ন পর্যটন স্পট পরিদর্শন করেন।

NewsDetails_03

পরিদর্শনকালে আরো উপস্থিত ছিলেন, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব মো. মহিবুল হক, বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান রাম কৃষ্ণ দাশ,অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন,নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.শফিউল্লাহ,উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচিসহ জেলার বিভিন্ন সরকারি বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা ও স্থানীয় জনসাধারণ।

পরিদর্শনকালীন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মো: মাহবুব আলী পাহাড়ী প্রাকৃৃতিক সৌন্দর্য্য দেখে অভিভূত হন এবং পর্যটন শিল্পের অপার সম্ভাবনার কথা স্বীকার করে নাইক্ষংছড়িতে পর্যটন শিল্পের আরো বিকাশ ঘটানোর কথা জানান ।

আরও পড়ুন