নির্বাচনি আচরণ বিধিমালা বাস্তবায়নের মাঠে মাটিরাঙ্গার এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট

NewsDetails_01

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় নির্বাচন কমিশনের নির্দেশে নির্বাচনি আচরণ বিধিমালা বাস্তবায়নের মাঠে আছেন মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মেজবাহ উদ্দিন। আগামী ৭জানুয়ারি-২৪ তারিখে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে সময়সূচি ঘোষণা করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় প্রধান নির্বাচন কমিশনের সিদ্ধান্ত মোতাবেক খাগড়াছড়ি জেলা প্রশাসক ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রিটার্নিং অফিসার সহিদুজ্জামান এর নির্দেশনায় সম্ভাব্য প্রার্থীগণের পোস্টার, ব্যানার, বিলবোর্ড, দেওয়াল লিখন, ইত্যাদি প্রচার সামগ্রী প্রার্থীগণকে নিজ উদ্যোগে অপসারণ করার জন্য অনুরোধ করে একটি বিজ্ঞপ্তি জারি করা হলে কিছু প্রার্থী অনুসরণ করলেও কতিপয় প্রার্থী নির্বাচনী আচরন বিধিমালা অনুসরণ করেন নি।

NewsDetails_03

আজ শনিবার ২রা ডিসেম্বর বিকালের দিকে ২৯৮ নং খাগড়াছড়ির আসনের সম্ভাব্য প্রার্থীগণের পোস্টার, ব্যানার, বিলবোর্ড, ইত্যাদি অপসারণে মাঠে নামেন মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেজবাহ উদ্দিন।

মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মেজবাহ উদ্দিন বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বিধিমালা না মানলে পরবর্তীতে বিধি মোতাবেক প্রয়োজনীয় ব্যাস্থা গ্রহণ করা হবে।
এ সময়, মাটিরাঙ্গা থানা পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন