পাইন্দু ইউপি চেয়ারম্যান উহ্লা মং মারমাকে অপহরণের অভিযোগ

NewsDetails_01

বান্দরবানে রুমা উপজেলার পাইন্দু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উহ্লা মং মারমাকে বান্দরবানের শসস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) সদস্যরা অপহরণ করেছে বলে অভিযোগ উঠেছে।

আজ রোববার (১৪ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টার দিকে কেওক্রাডং এলাকার হারমুন পাড়ার ৪ নম্বর কালভার্ট সড়ক থেকে তাকে অপহরণ করা হয়।

NewsDetails_03

অপহৃত চেয়ারম্যানের স্ত্রী পিয়ান এং ময় বম বলেন, উহ্লামং মারমা সকালে কেওক্রাডং এলাকায় কাজে গিয়েছিলেন। সেখান থেকে দুপুর সাড়ে ৩টার দিকে ফেরার পথে কেওক্রাডং-রুমা সড়কের ৪ নম্বর কালভার্ট এলাকায় পৌঁছালে গাড়ি আটকিয়ে উহ্লামং মারমাকে অপহরণ করে কেএনএফ। এসময় তাদের হাতে ভারি অস্ত্র ছিল বলে জানা গেছে।

রুমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান জানান, পাইন্দু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উহ্লামং মার্মাকে কেএনএফ সদস্যরা অপহরণ করে নিয়ে গেছে, তাকে উদ্ধারের অভিযান চলছে।

প্রসঙ্গত, পাইন্দু ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উহ্লামং মার্মা কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ) এর বিরুদ্ধে বিভিন্ন সময় মানববন্ধন করে সংগঠনটির অপরাধ মূলক কর্মকান্ডের প্রতিবাদ করে আসছিলেন। আর এই ক্ষোভ থেকে তাকে অপহরণ করা হতে পারে।

আরও পড়ুন