পু‌লি‌শে চাকরী পে‌তে দালা‌লের প্রলোভ‌নে পড়‌বেন না : এস‌পি মীর আবু তৌ‌হিদ

NewsDetails_01

পু‌লি‌শের ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) নিয়োগ এর লিখিত পরীক্ষার কেন্দ্র প‌রিদর্শ‌নে গি‌য়ে রাঙামা‌টির পু‌লিশ সুপার মীর আবু তৌ‌হিদ ব‌লে‌ছেন, কোন প্রার্থী দালাল, প্রতারক চক্রের প্রলোভনে পড়বেন না, নিয়োগ সংক্রান্ত বিষয়ে দালাল বা প্রতারক চক্র থেকে দূরে থাকুন। যদি কোন প্রার্থীর দালাল, প্রতারক চক্রের সাথে আর্থিক লেনদেনের জড়িত থাকার প্রমান পাওয়া যায় তাৎক্ষণিক তার প্রার্থীতা বাতিলসহ গ্রেফতার ও আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বুধবার (০৬ মার্চ) শহ‌রের শহীদ আব্দুল আলী একাডেমীতে রাঙামাটি পার্বত্য জেলার ট্রেইনি রিক্রুট কনস্টেবল (টিআরসি) পদে নিয়োগ এর শারীরিক সক্ষমতা যাচাই পরিক্ষায় চূড়ান্তভাবে উত্তীর্ণ ১৪২ জন প্রার্থীর লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়।

NewsDetails_03

লিখিত পরীক্ষায় উপস্থিত থেকে কেন্দ্র পরিদর্শনসহ সার্বিক বিষয়ে তদারকি করেন পুলিশ সুপার ও টিআরসি নিয়োগ বোর্ডের সভাপতি মীর আবু তৌহিদ, বিপিএম (বার)।

পুলিশ সুপার লিখিত পরীক্ষায় অংশগ্রহণকারী প্রার্থীদের উদ্দেশ্যে বলেন, আগামী ১৩ মার্চ নিউ পুলিশ লাইন্স (সুখীনীলগঞ্জ) মাঠে সকাল ৮.০০ ঘটিকায় লিখিত পরীক্ষার রেজাল্ট প্রকাশ করা হবে। লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের একইদিন মনস্তাত্ত্বিক ও মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এসময় পুলিশ হেডকোয়ার্টার্স এর প্রতিনিধি ও জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন