বান্দরবানের পৌর মেয়র ইসলাম বেবী’র জানাজা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে

NewsDetails_01

বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ইসলাম বেবী আর নেই।

শনিবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ৬টায় তিনি চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

পারিবারিক সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ তিনি শারীরিক নানা জটিলতায় ভুগছিলেন। তার বয়স হয়েছিল ৬৯ বছর। তিনি স্ত্রী ও দুই ছেলে রেখে গেছেন।

NewsDetails_03

আরো জানা যায়, গত ১৩ এপ্রিল শনিবার তার শরীরে জ্বর আসে । পরদিন সকালে চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালে তাকে ভর্তি করা হয়। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়।
আজ সকালে তাকে লাইফ সাপোর্ট দেয়া হয়। পরে সকাল সাড়ে ৬টায় শেষ নিশ্বাস ত্যাগ করেন। বান্দরবানের সকল মানুষের ইসলাম বেবীর মৃত্যুতে শহরে শোকের ছায়া নেমে আসে।

মেয়রের ব্যক্তিগত সহকারি আশুতোষ দাশ আশু জানান, বান্দরবান পৌরসভার দুইবার নির্বাচিত পৌর মেয়র ইসলাম বেবী জেলা ক্রীড়া সংস্থারও সভাপতি ছিলেন। দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি ১৯৬৮ সালে বান্দরবান মহকুমার ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন সভাপতি দায়িত্ব পালন করেন। পরবর্তীতে বান্দরবান জেলা আওয়ামী লীগের প্রচার সম্পাদক যুগ্ম সম্পাদক এবং সর্বশেষ ২০১৫ সালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন ।

তিনি জানান, আজ বিকেল ৫টায় বান্দরবান কেন্দ্রীয় ঈদগাহ মাঠে তার নামাজের জানাজা শেষে তাকে কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হবে।

এদিকে ইসলাম বেবীর মৃত্যুতে শোক জানিয়েছেন বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা এবং পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

আরও পড়ুন