বান্দরবানে অনলাইন জুয়াড়ী আটক

NewsDetails_01

বান্দরবান পৌরসভার ৮নং ওয়ার্ডে অভিযান পরিচালনা করে এক অনলাইন জুয়াড়ীকে আটক করলো আর্মড পুলিশ ব্যাটালিয়ন, ২ এপিবিএন, বান্দরবান এর সদস্যরা।

আর্মড পুলিশ ব্যাটালিয়ন, ২ এপিবিএন এর সুত্রে জানা যায়, ২ এপিবিএন, বাংলাদেশ পুলিশের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান এর সার্বিক দিক নির্দেশনায় অপারেশন্স এন্ড ইন্টেলিজেন্স এসআই মোহাম্মদ আব্দুল কাইয়ুম, এএসআই মো.রবিউল করিম সিকদার ও সঙ্গীয় অফিসার এবং ফোর্সসহ বান্দরবান সদর থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার ৮নং ওয়ার্ড এর হাফেজঘোনা গাজীর দোকানের পাশের ভাই ভাই স্টোর নামীয় কুলিং কর্নারে অভিযান পরিচালনা করে।

NewsDetails_03

এসময় বান্দরবান পৌরসভা এলাকার ৮নং ওয়ার্ড এর হাফেজঘোনা এলাকার বাসিন্দা মো. ইমরান হোসেন (২৫) কে আটক করা হয়। পরে তার দেহ তল্লাশি করে তার ডান হাতে থাকা ১টি সচল মোবাইল ফোন জব্দ করা হয় এবং তা পরীক্ষা করে জুয়া খেলার বিভিন্ন সফটওয়্যার পাওয়া যায়।
আর্মড পুলিশ ব্যাটালিয়ন,২এপিবিএন আরো জানায়, আটক আসামি র্দীঘদনি যাবৎ ২ টি অ্যাপস দ্বারা অনলাইনের মাধ্যমে জুয়া খেলে আসছে আর ২টি আইডিতে বিভিন্ন তারিখ ও সময়ে বিভিন্ন অংকের টাকা লেনদেন করেছে।

২ এপিবিএন, (আর্মড পুলিশ ব্যাটালিয়ন) বাংলাদেশ পুলিশের অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) আলী আহমদ খান জানান, আটক আসামির বিরুদ্ধে বান্দরবান সদর থানায় ১৮৬৭ সালের প্রকাশ্য জুয়া আইনের ৩/৪ ধারা ও তৎসহ ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ৩০(২) ধারায় একটি মামলা রুজু করা হয়েছে ।

আরও পড়ুন