বান্দরবানে আর্থিক অনুদানের চেক বিতরণ

NewsDetails_01

বান্দরবানের বিভিন্ন গরিব ও অসহায় ব্যাক্তি, প্রতিষ্ঠান এবং শিক্ষার্থীদের মাঝে আর্থিক অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

আজ রবিবার (০৪ ফেব্রুয়ারি) সকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের স্বেচ্ছাধীন তহবিলের আওতায় জেলা প্রশাসনের আয়োজনে জেলা প্রশাসকের সভাকক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই চেক বিতরণ করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন এর সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ফজলুর রহমান, পুলিশ সুপার মো. শাহ আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মে হাবীবা মিরা, পৌরসভার মেয়র মো. সামসুল ইসলাম, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

NewsDetails_03

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা পার্বত্য এলাকার মানুষের প্রতি অত্যান্ত আন্তরিক আর এই আন্তরিকতার কারণে পাহাড়ে অনেক উন্নয়ন হয়েছে আগামীতেও তা অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন, বান্দরবানের প্রত্যেক উপজেলার বিভিন্ন এলাকার সড়ক যোগাযোগ, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, বিদ্যুৎ, ফায়ার স্টেশন, বিভিন্ন মসজিদ, মন্দির, বৌদ্ধ বিহার এবং গির্জা সহ সব খাতে শত শত কোটি টাকার বহু উন্নয়ন কাজ বাস্তবায়ন করা হয়েছে। যার সুফল ভোগ করছে এই এলাকার হাজার হাজার মানুষ, আওয়ামী লীগ সরকার আছে বলেই দেশে শান্তি আছে।

এসময় বান্দরবান জেলার বিভিন্ন উপজেলার ৭৫ জন গরিব ও অসহায় ব্যাক্তি, প্রতিষ্ঠান এবং শিক্ষার্থীদের মাঝে মোট ৯ লক্ষ ৫০হাজার টাকার আর্থিক অনুদানের চেক বিতরণ করেন সাবেক পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আরও পড়ুন