বান্দরবান পুলিশ লাইন্স স্কুল ভবনের উদ্বোধন

NewsDetails_01

বান্দরবান পুলিশ লাইন্স স্কুল ভবনের উদ্বোধন, বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ মঙ্গলবার (০৩ অক্টোবর) সকালে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বাস্তবায়নে ২ কোটি ৫০ লক্ষ টাকা ব্যয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বান্দরবান পুলিশ লাইন্স স্কুল ভবনের উদ্বোধন করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

পরে পুলিশ লাইন্স এর হলে স্কুলের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ এবং অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

NewsDetails_03

এসময় অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন ৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. গোলাম মহিউদ্দিন, পুলিশ সুপার সৈকত শাহীন, অতিরিক্ত জেলা প্রশাসক উম্মে কুলসুম, লতা হারবাল (বিডি) লিমিটেড এর চেয়ারম্যান আইয়ুব আলী ফাহিম, অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী, মো. শাহ আলম, সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মো. ছালাহ উদ্দিন, সহকারী পুলিশ সুপার মো. নুরুল আনোয়ার, মো. আমজাদ হোসেন, পৌরসভার মেয়র মো. সামসুল ইসলাম, জেলা প্রশাসনের সিনিয়র সহকারী কমিশনার মিজানুর রহমান, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, পুলিশ লাইন্স স্কুলের প্রধান শিক্ষক ললিত মোহন ভৌমিক সহ বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকেরা।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতা আর সুদৃষ্টির কারণে পাহাড়ে এখন অসংখ্য শিক্ষা প্রতিষ্টান গড়ে ওঠছে আর শিক্ষা প্রতিষ্টানে শিক্ষা গ্রহণ করে এখন অনেকে অর্থনৈতিক ভাবে স্বাবলম্বী হচ্ছে।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার বছরের প্রথমদিন শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলে দিচ্ছে, আর সেই সাথে বিনামুল্যে বিদ্যালয়ে লেখাপড়ার সুযোগের পাশাপাশি অসংখ্য শিক্ষকের নিয়োগ দিচ্ছে।

অনুষ্ঠান শেষে পুলিশ লাইন্স স্কুলে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

আরও পড়ুন