লামা উপজেলা নির্বাচনে ৯ প্রার্থীর মনোনয়নপত্র জমা

NewsDetails_01

বান্দরবান জেলার লামা উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বদ্বিতার লক্ষে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ও নারী ভাইস চেয়ারম্যান পদে মোট ৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

রবিবার (২১ এপ্রিল) বিকেল ৪টা পর্যন্ত অনলাইনে এসব মনোনয়নপত্র জমা দেন প্রার্থীরা। এ সময় প্রার্থীর কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দেন হলেন- উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মো. মোস্তফা জামাল ও উপজেলা বিএনপির সহ সভাপতি জাকের হোসেন মজুমদার।

NewsDetails_03

ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে উপজেলা যুবলীগের সভাপতি ও বর্তমান ভাইস চেয়ারম্যান জাহেদ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রদীপ কান্তি দাশ, যুবলীগের সাবেক পৌর শহর শাখার সভাপতি সাঈদুর রহমান ও উপজেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্বাস উদ্দিন সেলিম।

নারী ভাইস চেয়ারম্যান পদে উপজেলা যুব মহিলা লীগের সভানেত্রী ও বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মিল্কি রানী দাশ, পৌর শহর মহিলা আওয়ামী লীগের সহ সভাপতি বৈশালী বড়–য়া ও পৌর মহিলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সোলতানা নাজমা। এর আগে রোববার পর্যন্ত উপজেলা নির্বাচনে অংশ গ্রহণের লক্ষে চেয়ারম্যান পদে ৩ জন, ভাইস চেয়ারম্যান পদে ৬ জন ও নারী ভাইস চেয়ারম্যান পদে ৩ জন মনোনয়নপত্র সংগ্রহ করেন।

লামা উপজেলা নির্বাচন অফিসার মোহাম্মদ বেদারুল ইসলাম বলেন, রিটার্নিং অফিসার কর্তৃক মনোনয়ন বাছাইয়ের তারিখ ২৩ এপ্রিল, মনোনয়ন পত্র বাছাইয়ে রিটার্নিং অফিসারের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২৪ থেকে ২৬ এপ্রিল, আপিল নিস্পত্তি ২৭ থেকে ২৯ এপ্রিল, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৩০ এপ্রিল ও প্রতীক বরাদ্দ ২ মে। ২১ মে অনুষ্ঠিত হবে ভোট গ্রহণ।

আরও পড়ুন