আমার ফোনটা বিক্রি করে কাফনের কাপড় কিনবে

নীলাচলে আত্মহত্যাকারী পর্যটক

NewsDetails_01

আপনাদের কাছে আমার অনুরোধ রইলো, দয়া করে আমার লাশটি পেলে আমাকে এখানে (বান্দরবানে) দাফন করবেন। আপনাদের কাছে আমার অনুরোধ, আমার মোবাইল ফোনটা বিক্রি করে কাফনের কাপড় কিনবেন। বান্দরবানের নীলাচল পর্যটন কেন্দ্রে টিস্যু পেপারে এভাবেই আকুতি জানিয়ে চিরকুট লেখে আত্মহত্যা করেন এক পর্যটক।

পুলিশ সূত্রে জানা যায়, আজ রবিবার (২৭ আগষ্ট) বেলা সাড়ে ৩ টায় জেলা প্রশাসন পরিচালিত নীলাচল পর্যটন কেন্দ্রের সুইন এন থ্রিল এলাকার খাদ থেকে পর্যটক মো. মারুফ হোসাইন (২৫) এর মরদেহ উদ্ধার করে পুলিশ। সে ঢাকার গাজীপুর এলাকার বাসিন্দা। তবে তার পিতার পরিচয় পাওয়া যায়নি।

নীলাম্বরী রিসোর্টের মালিক সাইদুল ইসলাম জানান, মারুফ হোসাইন গত শনিবার ১ নাম্বার রিসোর্টটি ভাড়া নেয়, আজ রোববার ১২ টায় কক্ষ ছেড়ে নাদিলে তাকে কক্ষে খুঁজে না পেয়ে রিসোর্ট এলাকার চারিদিকে খোঁজাখুজি শুরু করলে সুইন এন থ্রিল এলাকার খাদে মরদেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেওয়া হয়। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন মরদেহটি উদ্ধার করে।

NewsDetails_03

বান্দরবান ফায়ার সার্ভিসের উপ-পরিচালক পূর্ণচন্দ্র মুৎসুদ্দী জানান, ফায়ার সার্ভিসের সদস্যরা প্রায় ৩০০ ফুট খাদ থেকে মরদেহটি উদ্ধার করে।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার হোসাইন মো. রায়হান কাজেমী জানান, সে বিষপান করে আত্মহত্যা করেছে বলে ধারণা করছি। তার লাশ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে, এই ব্যাপারে মামলা দায়ের করা হবে।

এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাজিব কুমার বিশ্বাসসহ অনেকে।

আরও পড়ুন