কাপ্তাইয়ে দীপংকর তালুকদার এর পক্ষে সরব নেতাকর্মী

NewsDetails_01

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গত ১৮ ডিসেম্বর হতে রাঙামাটির কাপ্তাইয়েও শুরু হয়েছে প্রচার প্রচারনা। গত কয়েকদিন কাপ্তাই উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে গিয়ে দেখা যায় রাঙামাটি সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনিত প্রার্থী দীপংকর তালুকদার এমপির পক্ষে আওয়ামী লীগ এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপজেলা হতে ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে দিনরাত প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছেন।

তবে দীপংকর তালুকদার এর সমর্থক ছাড়া রাঙামাটি সংসদীয় আসনের প্রতিদ্বন্দিতাকারী অন্য প্রার্থী গুলোর কোন প্রচার প্রচারনা এবং পোস্টার চোখে পড়েনি কাপ্তাইয়ে।

এদিকে গতকাল বৃহস্পতিবার ৪ নং কাপ্তাই ইউনিয়নের বাজারঘাট এলাকায় গিয়ে দেখা যায় কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান অংসুইছাইন চৌধুরী নেতৃত্বে উঠান বৈঠক ও জনসংযোগ অনুষ্ঠিত হচ্ছে।

এসময় কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সুজন তনচংগা ধনা, ওয়াগ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অমল কান্তি দে, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এম নুর উদ্দিন সুমন সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি প্রকৌশলী থোয়াইচিং মং মারমা, চিৎমরম ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক ওয়েশ্লিমং চৌধুরী ও সদস্য সচিব নুরুল আলম চৌধুরী নেতৃত্বে গতকাল বৃহস্পতিবার মইদং পাড়ায় উঠান বৈঠক ও গণসংযোগ করা হয়। এসময় কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

NewsDetails_03

চন্দ্রঘোনা ইউনিয়ন নির্বাচন পরিচালনা কমিটির নেতৃত্বে চন্দ্রঘোনা ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ করা হয়।

এসময় কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন মিলন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক তানভীর আহমেদ সিদ্দিকী, কাপ্তাই উপজেলা ছাত্র লীগের সাবেক এ আর লিমন, বর্তমান সভাপতি রফিকুল ইসলাম সুমন এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ফরহাদ সহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে রাইখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুইচাপ্রু মারমা ও সাধারণ সম্পাদক ইউসুফ তালুকদার এর নেতৃত্বে দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা প্রতিদিন গণসংযোগ করছেন।

উপজেলা আওয়ামী পেশাজীবি লীগের উদ্যোগে গতকাল বৃহস্পতিবার কাপ্তাই উপজেলা সদরে জনসংযোগ করা হয়। সংগঠনের আহবায়ক প্রকৌশলী রুবায়েত আক্তার চৌধুরীর সহ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ, কৃষক লীগ, আওয়ামী যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলা আওয়ামী লীগ, মহিলা যুবলীগ, শ্রমিকলীগ, মৎস্যজীবিলীগ এবং ছাত্রলীগের উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ প্রতিদিন উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে গণসংযোগ করে যাচ্ছেন দীপংকর তালুকদার এর পক্ষে।

কাপ্তাই উপজেলা নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী বলেন, নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। যেখানে নির্বাচনী প্রচার করতে যাচ্ছি সেখানে দলের নেতাকর্মীরা ছাড়াও সাধারণ মানুষের ব্যাপক সাড়া পাচ্ছি। আগামী ৭ জানুয়ারি আমরা কাপ্তাই হতে জননেতা দীপংকর তালুকদারকে বিপুল ভোটে জয়ী করবো।

আরও পড়ুন