খাগড়াছড়ির এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরার বিরুদ্ধে অপপ্রচার

NewsDetails_01

ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী মর্যাদা) ও ২৯৮ নং খাগড়াছড়ি আসনের টানা দুইবারের নির্বাচিত সংসদ সদস্য এবং দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী, জেলা আওয়ামী লীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরাকে নিয়ে নানা প্রযুক্তি ব্যবহার করে আপত্তিকর ভিডিও ও কল রেকর্ড বানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করছে একটি কুচক্রী মহল। এমনটাই অভিযোগ জেলা আওয়ামী লীগ নেতাদের।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে এসে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক চন্দন কুমার দে অভিযোগ করেন, আওয়ামী লীগ সরকারের টানা তিন মেয়াদে খাগড়াছড়িতে অকল্পনীয় উন্নয়ন দৃশ্যমান। এ জেলার উন্নয়নকে থমকে দিতে বিএনপি জামাতের পাশাপাশি বিদ্রোহী গোষ্ঠীর নানা ষড়যন্ত্র এখনো বিদ্যমান। তারা চেয়েছিল জনপ্রিয় সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার মনোনয়ন ঠেকাতে, কিন্তু তারা ব্যার্থ হয়েছে। মনোনয়ন না পেয়ে তারা ঈর্ষান্বিত হয়ে স্বতন্ত্র প্রার্থী দিয়েছিল। কিন্তু সেখানেও জাল জালিয়াতি করার কারনে সে প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে। তাদের মনোবেদনা এতোটাই প্রকট যে তারা কোন কুল কিনারা না পেয়ে নোংরা একটা পথ বেছে নিয়েছে। দেশ বিরোধী রাষ্ট্র বিরোধী ফেসবুক ব্লগার ভাড়ায় হায়ারিং করে ফেসবুকে অপপ্রচার চালাচ্ছে।

এ সময় তিনি সকল নেতাকর্মীকে অপপ্রচারকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর আহ্বান জানান।

NewsDetails_03

সামাজিক যোগাযোগ মাধ্যমে এসব ঘৃণিত ও নিন্দনীয় কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী জানান, নানা প্রযুক্তি ব্যবহার করে যারা এসব মিথ্যা প্রোপাগাণ্ডা ছড়াচ্ছে নির্বাচনের পরে এদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান ও ২৯৮ নং খাগড়াছড়ি আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন, নির্বাচনকে কেন্দ্র করে কতিপয় কুচক্রী মহল মিথ্যা অপবাদ দিয়ে ফাঁকা মাঠে গোল দিতে চায় ৷ নির্বাচন আসলেই এদের অপপ্রচার শুরু হয়ে যায়। নির্বাচনের পর এদের আর খুঁজে পাওয়া যায়না৷

তাই এসকল মিথ্যা অপপ্রচারে বিভ্রান্ত না হয়ে দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকার বিজয়ের লক্ষ্যে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

আরও পড়ুন