গরীব ও দুস্থদের মাঝে রাঙামাটি পুনাকের ঈদ সামগ্রী বিতরণ

NewsDetails_01

রাঙামাটি পুলিশ নারী কল্যান সমিতির (পুনাক) উদ্যোগে রাঙামাটিতে গরীব ও দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ সোমবার বেলা ১২টার দিকে রাঙামাটি পুলিশ পলওয়েল পার্ক সম্মেলন কক্ষে রাঙামাটি পুলিশ নারী কল্যান সমিতির সভানেত্রী লাক্সমী উপস্থিত থেকে গরীব ও দুস্থ পরিবারের মাঝে এসব সামগ্রী তুলে দেন।

এসময় তিনি বলেন, ঈদ সবার জন্য এবং ঈদের আনন্দ সকলে মিলে ভাগাভাগি করে নিতে রাঙামাটি পুলিশ নারী কল্যান সমিতির (পুনাক) ঈদ সামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছে। যাতে করে কেউ ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হতে পারে। রাঙামাটি পুনাক এই মানবিক কার্যক্রমের ধারা ভবিষ্যতেও অব্যাহত রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

NewsDetails_03

অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মারুফ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শাহ নেওয়াজ রাজু, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (কাপ্তাই সার্কেল) রওশন আরা রব, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবীস) লোপা মুদ্রা মহাজন, কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোঃ আরিফুল আমিন, রাঙামাটি পুলিশ নারী কল্যান সমিতির সহ সভানেত্রী মহমীনা আক্তার নীপা, সদস্য সোনিয়া ও সালেহা আরিফ উপস্থিত ছিলেন।

রাঙামাটি পুলিশ নারী কল্যান সমিতি সুত্রে জানা যায়, সর্বমোট ১ শত ৫৬ জন গরীব ও দুঃস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। ঈদ উপহারের মধ্যে ছিল- সেমাই, চিনি, দুধ, তেলসহ অন্যান্য সামগ্রী। এর আগে সুশৃঙ্খলভাবে ঈদ সামগ্রী দেওয়ার জন্য পুনাকের পক্ষ থেকে গরীব ও দুস্থ পরিবারগুলোর মধ্যে টোকেন দেওয়া হয়।

আরও পড়ুন