চট্টগ্রাম লায়ন্স ক্লাব ও পাবলিক ডোনারের সহায়তা পেল ৮ শতাধিক শিক্ষার্থী, শীতার্ত, প্রতিবন্ধী ও এতিম

NewsDetails_01

বান্দরবান জেলার আলীকদম উপজেলায় শিক্ষা সামগ্রী, কম্বল, সেলাই মেশিন, হুইল চেয়ার ও খাদ্য সামগ্রী প্রদান করেছে লায়ন্স ক্লাব অব চিটাগং ও পাবলিক ডোনার। উপজেলার ৮শতাধিক গরীব দুস্থ শিক্ষার্থী, শীতার্ত, বেকার, প্রতিবন্ধী ও এতিমদের মাঝে এসব সামগ্রী প্রদান করা হয়।

NewsDetails_03

এ উপলক্ষ্যে গত শনিবার দুপুরে চৈক্ষ্যং মৈত্রী সরকারি প্রাথমিক বিদ্যালয় ক্যাম্পাসে আয়োজিত প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লায়ন মো. মহি উদ্দীন চৌধুরী। এতে চৈক্ষ্যং ইউনিয়নের চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, লায়ন শেখ শামসুউদ্দীন আহমেদ সিদ্দিকী পিএমজেএফ জেলা গভর্নর ও পাবলিক ডোনারের গভর্নর সাইফ উদ্দীন জালালী।

লায়ন জোন চেয়ারপার্সন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনাল চট্টগ্রাম এর লায়ন মো: আবদুল মান্নান,লায়ন প্রেসিডেন্ট লায়ন্স ক্লাব অব চিটাগাং খুলশী শাহীদুল ইসলাম,লায়ন মারুফ হোসেন, লায়ন তানজিদ চৌধুরী, লায়ন মো. আবুল হাসেম প্রেসিডেন্ট লায়ন্স ক্লাব অব চিটাগাং লিও মওকত হোসেন সেক্রেটারী লিও সিরাজুল করিম, লিও ইফতেখার উদ্দীন মাসুম অব চিটাগং খুলশি’র সভাপতি লিও রাজিব চন্দ্র পাল ও লামা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.কামরুজ্জামান বিশেষ অতিথি ছিলেন।

আরও পড়ুন