থানচিতে নৌকা ডুবির প্রায় ১৬ ঘন্টা পর ১ জনের লাশ উদ্ধার

এখনও নিখোঁজ দুইজন

NewsDetails_01

বান্দরবানের থানচি উপজেলার সাঙ্গু নদীতে নৌকা ডুবির প্রায় ১৬ ঘন্টা পর এক জনের মরদেহ উদ্ধার করেছে থানচি ফায়ার সার্ভিসের সদস্যরা। এই ঘটনায় আরও ২ জন নিখোঁজ রয়েছে।

আজ বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বেলা ১০ টায় উপজেলার তিন্দু ইউপির বড় পাথর এলাকা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মরদেহের পরিচয় লং রে খুমি (২১) থানচির রেমাক্রি ইউপির অং লে খুমি পাড়ার বাসিন্দা লং বে খুমির মেয়ে।

NewsDetails_03

স্থানীয় সুত্রে জানা যায়, গতকাল বুধবার (২৫ অক্টবর) সকালে ছোট মদকের অংলে খুমি পাড়ার ৯ জন লোক নৌকা নিয়ে রেমাক্রী বাজারে আসেন বাজার করতে। পরে বিকালে বাড়ি ফেরার পথে রেমাক্রির ছোট পাথর এলাকায় পৌছালে সাঙ্গু নদীর পানির আকস্মিক বেড়ে যাওয়ায় ইঞ্জিন নৌকাটি হঠাৎ পাথরের সাথে ধাক্কা লাগলে নৌকাটি পানিতে ডুবে যায়। পরে সাঁতার কেটে ৬ জন তীরে পৌঁছাতে পারলেও বাকি ৩ জন নদীর স্রোতে ভেসে গিয়ে নিখোঁজ হয়েছিল। পরে আজ থানচি পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার অভিযান পরিচালনা করে লং রে খুমি (২১) নামে এক মহিলার মরদেহ উদ্ধার করতে সক্ষম হয়। এই ঘটনায় আরও ২ জন নিখোঁজ রয়েছে।

থানচি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহা: আবুল মনসুর বলেন, নৌকা ডুবিতে ৩ জন নিখোঁজের ঘটনায় এক মহিলার মরদেহ উদ্ধার করা হয়েছে। বাকি দুই জনের মরদেহ উদ্ধারে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার অভিযান চালাচ্ছে।

আরও পড়ুন