পুজায় কেউ আইন শৃঙ্খলা বিঘ্ন ঘটালে কঠোর হস্তে দমন করা হবে

কাপ্তাইয়ে পুজার প্রস্তুতি সভায় ইউএনও

NewsDetails_01

সনাতনী সম্প্রদায়ের বৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপুজা সুষ্ঠুভাবে সম্পাদনের লক্ষ্যে রাঙামাটি কাপ্তাইয়ে প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১২ অক্টোবর) বেলা ১২ টায় কাপ্তাই উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষ “কিন্নরী” তে এই সভা অনুষ্ঠিত হয়।

NewsDetails_03

এতে সভাপতিত্বে করেন কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার মো: মহিউদ্দিন। এসময় তিনি বলেন, পুজায় কেউ আইন শৃঙ্খলা বিঘ্ন ঘটালে কঠোর হস্তে দমন করা হবে। প্রতিটি পুজা মন্ডপে নিশ্ছিদ্র নিরাপত্তার জন্য আনসার ভিডিপির পুরুষ ও মহিলা সদস্য মোতায়েন করা হবে এবং সার্বক্ষনিক পুলিশ ও অন্যান্য আইন শৃঙ্খলা বাহিনী টহল থাকবে।

প্রস্তুতিমূলক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক বলেন, ধর্ম যার যার উৎসব সবার, তাই সকলে মিলে কোন রকম বিশৃঙ্খলা ছাড়া এই উৎসব সম্পন্ন করবো।

এসময় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা: মোহাম্মদ মোহরম আলী, রাইখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মংক্য মারমা, চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আক্তার হোসেন মিলন, ওয়াগ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চিরনজীত তনচংগ্যা, কাপ্তাই ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান জোবেদা আকতার লাভলী, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এর সাবেক কমান্ডার শাহাদাত হোসেন চৌধুরী, কাপ্তাই উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি দীপক কুমার ভট্টাচার্য, সাধারণ সম্পাদক প্রিয়তোষ ধর পিন্টু, কাপ্তাই প্রেস ক্লাব সাধারণ সম্পাদক ঝুলন’সহ বিভিন্ন মন্দিরের প্রতিনিধি, জনপ্রতিনিধি, ফায়ার সার্ভিস, পুলিশ, আনসার, বিদ্যুৎ বিভাগের প্রতিনিধি সহ বিভিন্ন আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন