প্রবারণা পূর্ণিমা উপলক্ষে বান্দরবানের বড়ুয়া সম্প্রদায়ের সাথে শুভেচ্ছা বিনিময়

NewsDetails_01

বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারণা পূর্ণিমা উপলক্ষে বান্দরবানের বড়ুয়া সম্প্রদায়ের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

আজ শুক্রবার (০৭ অক্টোবর) সকালে পার্বত্য মন্ত্রীর বান্দরবানস্থ বাসভবনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বড়ুয়া সম্প্রদায়ের সাথে শুভেচ্ছা বিনিময় করেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি।

NewsDetails_03

এসময় উপস্থিত ছিলেন বান্দরবান সার্বজনীন কেন্দ্রীয় বৌদ্ধ বিহারের উপদেষ্টা দিপ্তী কুমার বড়ুয়া, বেসান্ত বড়ুয়া, সুনিল বড়ুয়া, পৌরসভার সাবেক প্যানেল মেয়র দিলীপ বড়ুয়া, সার্বজনীন কেন্দ্রীয় বৌদ্ধ বিহার পরিচালনা কমিটির সভাপতি চৌধুরী প্রকাশ বড়ুয়া, সাধারণ সম্পাদক অসীম বড়ুয়া, যুগ্ন সাধারণ সম্পাদক রাজীব বড়ুয়া, অর্থ সম্পাদক রুপন বড়ুয়া, সহ প্রচার সম্পাদক রাহুল বড়ুয়া ছোটন, জ্ঞানরত্ন বৌদ্ধ বিহার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক খোকন বড়ুয়া, কালাঘাটা গৌতম বিহার পরিচালনা কমিটির সভাপতি মনোরঞ্জন বড়ুয়া, সাধারণ সম্পাদক টিটু বড়ুয়া সহ বিভিন্ন বিহার পরিচালনা কমিটির নেতৃবৃন্দরা।

শুভেচ্ছা বিনিময়কালে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বর্তমান সরকারের আমলে সকল ধর্মের মানুষ তাদের নিজেদের ধর্মীয় অনুষ্ঠান উৎসব মুখর পরিবেশে উদযাপন করতে পারছে। তিনি বলেন, ধর্ম যার যার, উৎসব আমাদের সবার, তাই সকলের উৎসবে সকলে সহযোগিতা করা এবং যেকোন অনুষ্ঠানকে স্বার্থক করে তোলা আমাদের সকলের দায়িত্ব ও কর্তব্য।

এসময় পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি আরো বলেন, প্রত্যেক ধর্মের মানুষ এখানে বসবাস করে। প্রত্যেক ধর্মের মানুষ শান্তিপূর্ণভাবে ধর্মীয় উৎসব পালন করছে এবং করবে। আর শান্তিপূর্ণভাবে নিজ নিজ ধর্মের উৎসব পালন করার জন্য নিরাপত্তায় কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

আরও পড়ুন