প্রমাণ হয় আবুল কালাম মানসিক ভাবে অসুস্থ : আলীকদম বিএনপি

তিনি বিএনপি’র কেউ নয়

NewsDetails_01

বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজাকে নিয়ে কুরুচিপূর্ণ বক্তব্য দেওয়ার কারণে উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী আবুল কালামের বক্তব্যের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে আলীকদম উপজেলা বিএনপির শীর্ষ নেতারা। বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজাকে নিয়ে আবুল কালাম পান বাজারের পথসভায় যে বক্তব্য দিয়েছে, তাতে প্রমাণ হয় আবুল কালাম মানসিক ভাবে অসুস্থ হয়েছেন।

আজ মঙ্গলবার (৭ ই মে) সকাল সাড়ে এগারোটা দিকে অর্কিড রেস্টুরেন্টে এই সংবাদ সম্মেলন করেছে আলীকদম উপজেলা বিএনপি। এই সময় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জুলফিকার আলি ভুট্টো’র সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সভাপতি মাশুক আহম্মেদ। এসময় বিএনপির নেতারা একথা বলেন।

NewsDetails_03

সংবাদ সম্মেলনে জুলফিকার আলি ভুট্টো বলেন, বিএনপির কেন্দ্রীয় সিদ্ধান্ত থাকায় আলীকদমে বিএনপি সমর্থিত প্রার্থী নেই। চেয়ারম্যান প্রার্থী আবুল কালাম মানসিক ভাবে অসুস্থ হয়ে না পড়লে এমন মিথ্যাচার করতেন না। পাগলামী থেকে জেলা বিএনপির সেক্রেটারী জাবেদ রেজার বিরুদ্ধে কুরুচিপূর্ণ বক্তব্য দিয়েছে সে। কালামকে আলীকদম বিএনপি সর্তক হতে বলেছে, অন্যথাই দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে। আমার নেতা জাবেদ রেজার যে বয়স তা কালাম চেয়ারম্যানের সাথে এক বছরের ব্যবধান, কিন্তু কালাম চেয়ারম্যান পাগলের মতো বলেছে, জাবেদ রেজার সাথে তার মেয়ে সমবয়সী। চেয়ারম্যান প্রার্থী আবুল কালামের পিতা আলীকদম উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন না, মিথ্যা বক্তব্য দিচ্ছেন আবুল কালাম। এছাড়াও ৪ বার বিএনপির সভাপতি ও ১৭ বছর যুবদলের সভাপতি দাবীও মিথ্যা। তিনি উপজেলা বিএনপির ১ বার আহ্বায়ক ও ১ বার সভাপতি ছিলেন মাত্র।

তিনি আরও জানান, কেন্দ্রীয় বিএনপির সিদ্ধান্ত অমান্য করে চেয়ারম্যানপ্রার্থী কালামের পক্ষে নির্বাচন করায় ইতোমধ্যে উপজেলা বিএনপি থেকে যুগ্ম আহ্বায়ক মোঃ ইউনুচকে বহিস্কার করা হয়েছে। একই কারণে চৈক্ষ্যং বিএনপির যুগ্ম আহ্বায়খ বদর উদ্দিন, আব্দুস সালাম, সদর ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুস শুক্কুর, সদর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি মোঃ আবুল হাশেমকে শোকজ করা হয়েছে।

তিনি আরো বলেন, চেয়ারম্যান আবুল কালামকে ২০১৯ সালের ৩ মার্চ বিএনপি থেকে স্থায়ীভাবে বহিস্কার করা হয়, সুতরাং তিনি দলের কেউ নন।

আরও পড়ুন