সুষ্ঠু ও নির‌পেক্ষ নির্বাচন অনুষ্ঠা‌নে আইনশৃঙ্খলা বা‌হিনী সদা প্রস্তুত

NewsDetails_01

৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও নির‌পেক্ষ নির্বাচন অনুষ্ঠা‌নে আইনশৃঙ্খলা বা‌হিনী সদা প্রস্তুত র‌য়ে‌ছে ব‌লে জা‌নি‌য়ে‌ছেন রাঙামা‌টি জেলা পু‌লিশ সুপার মীর আবু তৌ‌হিদ।

আজ মঙ্গলবার (৭ মে) জেলার নিউ পুলিশ লাইন্স মাঠে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ (১ম ধাপ) উপলক্ষে রাঙ্গমাটি জেলা পুলিশের আয়োজনে নির্বাচন ডিউটিতে নিয়োজিত পুলিশ সদস্য এবং আনসার সদস্যদের মাঝে আইন-শৃঙ্খলা সংক্রান্তে ব্রিফিং প্রদানকা‌লে তি‌নি এ কথা ব‌লেন।

এসময় পুলিশ সুপার মীর আবু তে‌ৗ‌হিদ উপ‌জেলা নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত করতে নির্বাচন ডিউটিতে নিয়োজিত সকল পুলিশ সদস্য ও আনসার সদস্যদের দিকনির্দেশনা প্রদান করেন। তিনি নির্বাচন চলাকালীন সময়ে ডিউটিতে নিয়োজিত পুলিশ সদস্য ও আনসার সদস্যদের করনীয় এবং বর্জনীয় সম্পর্কে সুস্পষ্ঠ ধারনা দিয়ে তাদের উপর অর্পিত দায়িত্ব অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে পালন করার নির্দেশ প্রদান করেন।

NewsDetails_03

এসময় তি‌নি পুলিশ সদস্য ও আনসার সদস্যদের উপর অর্পিত দায়িত্ব সর্বোচ্চ পেশাদারীত্বের সাথে পালন করার মাধ্যমে একটি সুষ্ঠ, নিরপেক্ষ ও শান্তিপূর্ন নির্বাচন উপহার দেওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মারুফ আহমেদ (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত), আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী জেলা কমান্ড্যান্ট ফয়জুল বারী, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শাহনেওয়াজ রাজু, বিপিএম-পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল জাহেদুল ইসলাম, পিপিএম, সহকারী পুলিশ সুপার (এসএএফ) সাইকুল আহম্মেদ ভূঁইয়া, (অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) ডিআইও-১, ডিএসবি এস এম মোসাদ্দেকুল মওলা, অফিসার ইনচার্জ, কোতয়ালী থানা মুহাম্মদ আলী সহ পুলিশ সদস্য ও আনসার সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

৮ মে ১ম ধা‌পে রাঙামা‌টি জেলার রাঙামা‌টি সদর, বরকল, জুরাছ‌ড়ি ও কাউখালী উপ‌জেলা প‌রিষ‌দের নির্বাচন অনু‌ষ্ঠিত হ‌বে।

আরও পড়ুন