ফের কাপ্তাই শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক মনোনিত ঝুলন দত্ত

NewsDetails_01

রাঙামাটির কাপ্তাই উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক হিসাবে দ্বিতীয় বারের মতো মনোনিত হয়েছেন বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব সাংবাদিক ঝুলন দত্ত।

গত বুধবার (২ আগস্ট) সন্ধ্যায় কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত শিল্পকলা একাডেমির সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে ঝুলন দত্তকে আগামী ৩ বছরের জন্য কাপ্তাই শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক হিসাবে মনোনিত করা হয়।

কমিটিতে সহ সভাপতি হিসাবে পূনরায় মনোনিত হয়েছেন খোরশেদুল আলম কাদেরী ও ডা: প্রবীর খিয়াং। সদস্যদের ভোটে যুগ্ম সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন আনিছুর রহমান ও জয়সীম বড়ুয়া। এছাড়া ১ জন অর্থ সম্পাদক ও ৮ জন সদস্য মনোনয়ন করা হয়েছে।

NewsDetails_03

রাঙামাটি জেলা পরিষদ সদস্য অংসুইছাইন চৌধুরী ও দীপ্তিময় তালুকদার, কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মফিজুল হক, ভাইস চেয়ারম্যান নাছির উদ্দীন ও মহিলা ভাইস চেয়ারম্যান উমেচিং মারমাকে কমিটির উপদেষ্টা করা হয়েছে।

এর আগে সন্ধ্যা ৭টা হতে রাত ৯ টা পর্যন্ত কাপ্তাই উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা শিল্পকলা একাডেমির সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি রুমন দে। সাধারণ সম্পাদক ঝুলন দত্তের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন সহ সভাপতি খোরশেদুল আলম কাদেরী ও ডা: প্রবীর খিয়াং।

আরও পড়ুন