বান্দরবানে বিভিন্ন উন্নয়ন কাজ উদ্বোধন করলেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর

NewsDetails_01

বান্দরবানে বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের উদ্বোধন করা হয়েছে। আজ শুক্রবার (১৪ অক্টোবর) দুপুরে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের বাস্তবায়নে পৌরসভার ৩নং ওয়ার্ডের হাজী পাড়া মসজিদ এর সম্প্রসারণের কাজ উদ্বোধন করেন। পরে মন্ত্রী মসজিদটি পরিদর্শন করেন এবং সম্প্রসারণ কাজ যাতে সুন্দরভাবে সম্পন্ন হয় সেজন্য সংশ্লিষ্টদের দিক নির্দেশনা প্রদান করেন।

এর পরে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি করুণাপুর বন বিহার প্রাঙ্গনে উপস্থিত হয়ে বন বিহারের লাইব্রেরী ভবন উর্দ্ধমুখী সম্প্রসারণ এবং বিহারের সড়ক কাপের্টিং কাজের উদ্বোধন করেন।

NewsDetails_03

পরে মন্ত্রী করুণাপুর বন বিহার প্রাঙ্গনে বৌদ্ধ ধর্মালম্বীদের কঠিন চীবর দান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেন।

এসময় বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয় তংচঙ্গ্যা,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো.ইয়াছির আরাফাত, পৌরসভার কাউন্সিলর দীপিকা রানী মঞ্জুসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো.ইয়াছির আরাফাত জানান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের বাস্তবায়নে ৩০ লক্ষ টাকা ব্যয়ে পৌরসভার ৩নং ওয়ার্ডের হাজী পাড়া মসজিদ এর সম্প্রসারণের কাজ, ৪০ লক্ষ টাকা ব্যয়ে করুণাপুর বন বিহারের লাইব্রেরী ভবন উর্দ্ধমুখী সম্প্রসারণ এবং ৫০ লক্ষ টাকা ব্যয়ে বিহারের সড়ক কাপের্টিং কাজ সমাপ্ত করা হবে, আর এই কাজগুলো বাস্তবায়ন হলে বান্দরবানবাসীর অনেক কল্যাণ সাধিত হবে।

আরও পড়ুন