বান্দরবানে বীর বাহাদুরকে নৌকার প্রার্থী ঘোষণায় উল্লাস

NewsDetails_01

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পার্বত্য জেলা বান্দরবান ৩০০নং আসনে বীর বাহদুর উশৈসিং এমপিকে আওয়ামীলীগ থেকে ৭ম বারেরমত একক প্রার্থী ঘোষনা করায় বান্দরবানে আনন্দ শোভাযাত্রা করেছে দলীয় কর্মীরা।

রাজধানী ঢাকায় নৌকার প্রার্থীদের নাম ঘোষণার পরপরই আজ রোবার বিকালে বান্দরবান জেলা আওয়ামীলীগের উদ্যাগে জেলা আওয়ামীলীগের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে এবং নেতাকর্মীরা নৌকা নৌকা শ্লোগানে মুখরিত করে তোলে পুরো সড়কে।

NewsDetails_03

এসময় জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি মো.শফিকুর রহমান, সাধারণ সম্পাদক লক্ষীপদ দাশ, যুগ্ন সম্পাদক ক্যসাপ্রু,সাংগঠনিক সম্পাদক অজিত কান্তি দাশ, পৌর আওয়ামীলীগের সভাপতি অমল কান্তি দাশ,সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো.সামশুল ইসলামসহ যুবলীগ, শ্রমিকলীগ, কৃষকলীগ,ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, বান্দরবান ৩০০নম্বর আসন থেকে টানা ছয়বার এমপি পদে নির্বাচিত হয়েছে বীর বাহাদুর উশৈসিং। ছয়বার টানা সংসদ সদস্য নির্বাচিত হয়ে তিনি সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ দায়িত্ব পালনের পাশাপাশি সর্বশেষ সফলভাবে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রীর দায়িত্ব পালন করেছেন।

আরও পড়ুন