বান্দরবানে সেনা কমান্ডারের বিদায় সংবর্ধনা

NewsDetails_01

বান্দরবান রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হককে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার (১৫ মে) সন্ধ্যায় বান্দরবান জেলা পরিষদের পক্ষ থেকে জেলা পরিষদ মিলানায়তনে এ বিধায় সংবর্ধনা দেওয়া হয়।

এ সময় বক্তব্য রাখেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষী পদ দাশ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান একে এম জাহাঙ্গীর, বান্দরবান সদরের ১ নং রাজবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অংপ্রু, বান্দরবান পরিবার পরিকল্পনার উপ পরিচালক ডা. অং চালু, ।

NewsDetails_03

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ক্য শৈ হ্লা বলেন, মানবিক ও স্পষ্টবাদী তিনি । বান্দরবানে মানুষ মানুষে সম্প্রীতির বিষয়টি এ ব্রিগেড থেকে হয়েছে। জেলার অনেক সমস্যা দ্রুত সমাধান করেছেন তিনি। যাওয়ার আগে কীভাবে বান্দরবানরে ১১ টি জাতির মধ্যে শান্তি ও সম্প্রীতি বজায় রাখা যায় সে বিষয়ে আমাকে পরামর্শ দিয়েছেন যা আগের কোন কমান্ডার করেনি।

বান্দরবান রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জিয়াউল হক বলেন, ১১ টি ক্ষুদ্র নৃ গোষ্ঠীর মধ্যে সম্প্রীতি যেন অটুট থাকে সে চেষ্টা করেছি। শান্তির জন্য সবার মাঝে এ সম্প্রীতি অটুট রাখতে হবে।

সেনাবাহিনীর কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, জনগণের সাথে যদি সম্পর্ক না থাকে তাহলে সম্প্রীতি অটুট থাকবে না। জনগণ থেকে সম্পর্কহীন হওয়া যাবে না।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বান্দরবানের জনপ্রতিনিধি, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা এবং সেনবাহিনীর উর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আরও পড়ুন