বান্দরবান জেলা আওয়ামী লীগে দ্বিতীয় বারের মত উপদেষ্টা হলেন আবু মুছা

NewsDetails_01

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে স্বাধীন সার্বভৌম বাংলাদেশ প্রতিষ্ঠাসহ বাঙ্গালী জাতির যা কিছু শ্রেষ্ঠ অর্জন, তা আওয়ামী লীগের নেতৃত্বেই অর্জিত হয়েছে। জাতীয় জীবনের ঘটনা প্রবাহের মধ্য দিয়ে প্রমাণিত হয়েছে রাজনৈতিক প্রতিষ্ঠান হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ এদেশের জনগণের একক রাজনৈতিক সংগঠন এবং আওয়ামী লীগের বিকল্প নেই।

এ ধারাবাহিকতায় সাংগঠনিক কার্যক্রমকে আরও গতিশীল করার লক্ষ্যে বান্দরবান জেলা শাখার নতুন কমিটি গঠনের পাশাপাশি নিয়োগ দেয়া হয়েছে ৯জন উপদেষ্টাও, -এ ৯ জন উপদেষ্টার মধ্যে আবু মুছাকেও উপদেষ্টা করা হয়।

দলটির সাধারণ সম্পাদক ইসলাম বেবী’র স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য পাওয়া গেছে।

NewsDetails_03

নিয়োগপ্রাপ্ত আবু মুছা জেলার লামা পৌরসভা এলাকার নয়াপাড়া গ্রামের বাসিন্দা মৃত কালু মিয়ার ছেলে। এর আগে ২০১৪ সালের গঠিত কমিটিতেও আবু মুছা উপদেষ্টা নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছিলেন। শুধু তাই নয়, ১৯৮৯ সালে ভোটে নির্বাচিত হয়ে ১৯৯৬ সাল পর্যন্ত বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য পদে দায়িত্ব পালন করেন আবু মুছা।

এদিকে বান্দরবান জেলা আওয়ামী লীগের উপদেষ্টা নিয়োগ দেওয়ায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, কমিটির সভাপতি ক্যশৈহ্লা ও সাধারণ সম্পাদক ইসলাম বেবী সহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি সকলের দোয়া এবং সহযোগিতা কামনা করেন আবু মুছা।

তিনি বলেন, এর আগেও উপদেষ্টা নিয়োগ প্রাপ্ত হয়ে দলের সাথে সক্রিয়ভাবে কাজ করেছি। বর্তমান ও ভবিষ্যতেও দায়িত্ব পালনে সচেষ্ঠ থাকবো।

আবু মুছাকে উপদেষ্টা নিয়োগের সত্যতা নিশ্চিত করে বান্দরবান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী বলেন, দ্বিতীয় বারের মত নিয়োগ প্রাপ্ত উপদেষ্টা আবু মুছাকে দলের সাথে সক্রিয়ভাবে কাজ করতে বলা হয়েছে।

আরও পড়ুন