বিএনপি থেকে অব্যহতি পেলেন আলীকদমের স্বস্বীকৃত গরু পাচারকারী ইউনুছ মিয়া

NewsDetails_01

বান্দরবানে দলীয় সিদ্ধান্ত আমান্য করে আসন্ন আলীকদম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রকাশ্যে অংশগ্রহণের অভিযোগে আলীকদমের স্বস্বীকৃত অবৈধ গরু পাচারকারী, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র আলীকদম উপজেলার যুগ্ন আহবায়ক মো.ইউনুছ মিয়াকে দল থেকে অব্যহতি দেওয়া হয়েছে।

৬ মে (সোমবার) বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির বান্দরবান জেলা শাখার সভাপতি মাম্যাচিং ও সাধারণ সম্পাদক জাবেদ রেজা স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

ওই পথে দলীয় সিদ্ধান্ত আমান্য করে আসন্ন আলীকদম উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীর পক্ষে প্রকাশ্যে অংশগ্রহণের অভিযোগে দলীয় গঠনতন্ত্র মোতাবেক বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির আলীকদম উপজেলা বিএনপির যুগ্ন আহবায়কসহ সকল পদ থেকে মো.ইউনুছ মিয়াকে অব্যহতি দেওয়া হয়েছে এবং অবিলম্বে এই সিদ্ধান্ত কার্যকর হবে বলে জানানো হয়।

NewsDetails_03

পত্রের অনুলিপি বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির জাতীয় নির্বাহী কমিটির মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর, সিনিয়র যুগ্ন মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী, সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, আলীকদম উপজেলা বিএনপির আহবায়ক মাশুক আহম্মেদ, সিনিয়র যুগ্ন আহবায়ক জুলফিকার আলী ভুট্টোর কাছে পাঠানো হয়েছে বলে জানানো হয়।

বিষয়টি নিশ্চিত করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির বান্দরবান জেলা শাখার সাধারণ সম্পাদক জাবেদ রেজা জানান, দলীয় সিদ্ধান্ত আমান্য করায় মো.ইউনুছ মিয়াকে দল থেকে অব্যহতি দেয়া হয়েছে এবং দ্রুত সময়ে তাকে কেন্দ্রীয়ভাবে সকল পদ থেকে বহিস্কার করা হবে।

প্রসঙ্গত: আগামী ৮ মে প্রথম ধাপে বান্দরবান সদর উপজেলা ও আলীকদম উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে আর উপজেলা পরিষদের নির্বাচনকে ঘিরে প্রচার প্রচারণায় দিনরাত ব্যস্ত সময় পার করছে প্রার্থী ও সমর্থকেরা।

প্রসঙ্গত,“নিজেকে ও চেয়ারম্যান প্রার্থীকে অবৈধ গরু ব্যবসায়ী বললেন বিএনপি নেতা” এই শিরোনামে গত ৫ মে অনলাইন নিউজ পোর্টাল পাহাড়বার্তা’য় আলীকদম উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক মো.ইউনুছ মিয়া’কে নিয়ে একটি সংবাদ প্রকাশ করা হয়।

আরও পড়ুন