মাটিরাঙ্গায় ফারুক হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

NewsDetails_01

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় চাঞ্চল্যকর ফারুক হত্যা মামলার প্রধান আসামী ইমরান হোসেন (৩০) কে গ্রেফতার করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।

গত বুধবার (১৪ জুন) গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানার ওসি মো.জাকারিয়ার দিক নির্দেশনায় থানার এসআই মাসুদ আলম পাটোয়ারীর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলর ০৮নং আমতলী ইউনিয়নের ০৩নং ওয়ার্ডে দেওয়ানবাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ের উত্তর পাশে জনৈক খোরশেদ আলম এর বাড়ির সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

NewsDetails_03

গ্রেফতারকৃত মো: ইমরান হোসেন ০৮নং আমতলী ইউনিয়নের ৩নং ওয়ার্ড দেওয়ানবাজার এলাকার মো মামুন মিয়ার ছেলে।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাকারিয়া বলেন, গত ৩১ মে বিকালের দিকে ফারুক নামে এক মটর সাইকেল চালক নিখোঁজ হয়। ২ জুন তার বাবা বাদি হয়ে মাটিরাঙ্গা থানায় একটি জিডি করেন। এরপর গত ৪ জুন উপজেলার আমতলী ইউনিয়নের মথুমগ পাড়া এলাকার তার অর্ধগলিত মরদেহ উদ্ধার করা হয়। জিডির পর অভিযান চালিয়ে নিহত ফারুক হোসেন এর ব্যবহৃত মোটর সাইকেলটি ফেনীর দাগনভূঁইয়া থেকে উদ্ধার করে পুলিশ। মোটরসাইকেল ক্রেতা মো. আনোয়ার হোসেন এর স্বীকারউক্তি অনুযায়ী গতকাল ফারুক হোসেন হত্যাকান্ডের মূল ঘটনার সাথে জড়িত থাকা ইমরান হোসেনকে গ্রেফতার করে পুলিশ। তার স্বীকারোক্তি ও দেখানো মতে ঘটনা স্থলের পাশ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত চুরি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামি কে আদালতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন