মিথ্যা অপবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন

NewsDetails_01

রাঙ্গামাটির লংগদু উপজেলায় মাইনীমুখ ইউনিয়ন পরিষদের মেম্বার আব্দুল মতিনের বিরুদ্ধে চাচা এবং ফুফাকে মারধর করেছে বলে ফেসবুকে একে আজাদ নামে একটি আইডি থেকে মিথ্যা অপপ্রচার করা হয়। এর প্রতিবাদে আজ শুক্রবার (৭ জুলাই) সকাল ১০টায় নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন আব্দুল মতিন ও তার পরিবার।

সোশ্যাল মিডিয়াতে মিথ্যা প্রচারের ফলে আব্দুল মতিন মেম্বার ও মতিন মেম্বারের ইউনিয়ন পরিষদের মানহানি হয় বলে দাবী করেন আব্দুল মতিন।

NewsDetails_03

মতিন মেম্বার জানান, আমার ফুফা মোশারফ আমাদের স্থাবর অস্থাবর সম্পত্তি নিজের নামে কাগজ করে সাক্ষর নিতে আমাদের বাড়িতে আসে, পরে যখন আমি কাগজ পড়ে বুঝতে পারি এইসব জালিয়াতি কাগজ তখন তাদেরকে জিজ্ঞেস করি যে আমাদের বর্তমান বসতবাড়ি আপনারা লিখে নিচ্ছেন এই কাগজে আমরা কেন সাক্ষর করবো, একথা জানতে চাইলে আমার ফুফা মোশারফ তিনি লজ্জিত হয়ে তিনি এখান থেকে স্থান ত্যাগ করে চলে যায়, চলে যাওয়ার পরে বিভিন্ন মাধ্যমে জানতে পারি তারা হাসপাতালে ভর্তি হয় এবং আমাদের বিরুদ্ধে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বরাবর অভিযোগ করে।

এছাড়াও এখান থেকে গিয়ে তার ছেলে এবং তারা আমার নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একে আজাদ নামে আইডিতে মিথ্যা বানোয়াট তথ্য ছড়ানোর মাধ্যমে আমার এবং আমার পরিবারের সম্মান হানিকর প্রচারনা চালায়। যা আমার মান সম্মানে ব্যাপক আগাত লেগেছে। আমি এহেন কর্মকান্ডের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানানোর পাশাপাশি প্রশাসনের নিকট তদন্ত পূর্বক সুষ্ঠ বিচারের দাবি জানাই।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, চেয়ারম্যান আগামী রবিবার সমাধান জন্য বসার সময় নির্ধারণ করবে, সেটা হলো জমিজমা নিয়ে মিমাংসার বিষয়। আজ সংবাদিক সম্মেলন হচ্ছে ফেসবুকে আমার এবং আমার পরিবারকে নিয়ে যে যে মিথ্যা অপপ্রচার চালিয়েছে তার প্রতিবাদ এবং সুষ্ঠু বিচারের দাবীতে।

আরও পড়ুন