রাঙামাটিতে চুরি যাওয়া ২৪টি মোবাইল উদ্ধার, ইয়াবাসহ আটক ১

NewsDetails_01

রাঙামাটিতে বিভিন্ন সময় চুরি ও হারিয়ে যাওয়া মোবাইল উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে রাঙামাটি কোতয়ালী থানা প্রাঙ্গণে উদ্ধারকৃত এসব মুঠোফোন প্রকৃত মালিকদের হাতে তুলে দেন অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদ। দীর্ঘদিন পরে হলেও হারানো মুঠোফোন পেয়ে খুশি মালিকরা রাঙামাটি জেলা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এসময় রাঙামাটির কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুল আমিনসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। হারিয়ে ও চুরি যাওয়া মুঠোফোনের জন্য করা সাধারণ ডায়েরি সূত্রে এসব মুঠোফোন উদ্ধার করা হয়।

NewsDetails_03

রাঙামাটির অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদ বলেন, তথ্য প্রযুক্তির ব্যবহারের মধ্য দিয়ে ২৪টি মুঠোফোন উদ্ধার করা হয়েছে। এইসব মোবাইল ফোন প্রকৃত মালিকদের ফিরিয়ে দেওয়া হয়েছে। জেলা পুলিশের এ ধরনের উদ্যোগ অব্যাহত থাকবে বলেও জানান তিনি। তবে, নিত্য প্রয়োজনীয় মূল্যবান মুঠোফোন ব্যবহারের ক্ষেত্রে মানুষদের আরও সচেতন থাকার আহ্বান জানান অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহমেদ।

এদিকে, মঙ্গলবার রাতে রাঙামাটি শহরের রিজার্ভ বাজার এলাকা থেকে অভিযান চালিয়ে ১শত পিস ইয়াবাসহ মোঃ রাসেল মিয়া (৩০) নামে এক যুবককে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ। কোতয়ালী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আরিফুল আমিন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আটক রাসেলের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে। জিরো টলারেন্স নীতিতে মাদক নির্মূলে পুলিশের অভিযান অব্যাহত থাকবে। অপরাধ দমন ও মানুষের সেবা দানের ক্ষেত্রে পুলিশের সক্ষমতা অনেকগুণ বৃদ্ধি পেয়েছে বলেও তিনি জানান।

আরও পড়ুন