রাঙামাটিতে ফুটবল প্রশিক্ষন ও কাবাডি প্রতিযোগিতা সম্পন্ন

NewsDetails_01

ক্রীড়া পরিদপ্তর প্রণীত বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২৩-২৪ উপলক্ষে রাঙামাটি সদরে মাসব্যাপী অনুর্ধ-১৫ ফুটবল প্রশিক্ষণ ক্যাম্প ও নানিয়ারচর উপজেলায় দিনব্যাপী কাবাডি প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। রাঙামাটি জেলা ক্রীড়া অফিসের আয়োজনে প্রশিক্ষণ ও প্রতিযোগিতার সহযোগিতায় ছিল রাঙামাটি সদর উপজেলা ক্রীড়া সংস্থা ও নানিয়ারচর উপজেলা ক্রীড়া সংস্থা।

গত মঙ্গলবার বিকেলে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে মাসব্যাপী অনুর্ধ ১৫ বয়সী শিক্ষার্থীদের ফুটবল প্রশিক্ষণ ক্যাম্পের সমাপনী অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান শহীদুজ্জামান মহসীন রোমান।
অন্যদের মধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, দুর্গেশ্বর চাকমা, জেলা ক্রীড়া অফিসার আফাজ উদ্দিন, রোভার স্কাউট সম্পাদক নুরুল আবছার, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ হান্নান, প্রশিক্ষক আব্দুল মঈন প্রমুখ বক্তব্য রাখেন।

মাসব্যাপী এ প্রশিক্ষণ ক্যাম্পে বিভিন্ন বিদ্যালয় ও একাডেমীর ৩০ জন শিক্ষার্থী অংশ নেন। প্রশিক্ষকের দায়িত্বে ছিলেন ফুটবল কোচ আব্দুল মঈন ও মোঃ হানিফ। অনুষ্ঠানে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন রাঙামাটি সদর উপজেলা ফুটবল দলের খেলোয়াড়দের সংবর্ধনা ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়।

NewsDetails_03

একইদিন সকালে নানিয়ারচর উপজেলার প্রস্তাবিত শেখ রাসেল মিনি স্টেডয়ামে ৬ টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের অংশগ্রহণে কাবাডি প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। প্রতিযোগিতার ফাইনালে বেতছড়ি জেনারেল ওসমানী উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে নানিয়ারচর সরকারি মডেল উচ্চ বিদ্যালয়।

খেলা শেষে নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রগতি চাকমা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী এবং বিজীতদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।

সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে নানিয়ারচর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আমিমুল এহসান খানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন নানিয়ারচর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নুরুজ্জামান হাওলাদার, জেলা ক্রীড়া অফিসার আফাজ উদ্দিন, রিসোর্স সেন্টার ইনস্ট্রাক্টর সরওয়ার কামাল, যুব উন্নয়ন কর্মকর্তা আজিজুল হক, হর্টিকালচার কর্মকর্তা, নানিয়ারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাপ্পি চাকমা, উপজেলা ক্রীড়া সংস্থা সেক্রেটারি রিপন দাশ, মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ভুইঁয়া, মুক্তিযোদ্ধা আবুল বাশার চৌধুরী, নার্গিছ আক্তার, আব্দুল কুদ্দুস রনি সহ শিক্ষা প্রতিষ্ঠানের খেলোয়াড় ও শিক্ষকগণ।

আরও পড়ুন